আজ - বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - ভোর ৫:৫৬

বাঘারপাড়ায় ধর্ষণের ঘটনায় মূল আসামিসহ গ্রেফতার ৩

যশোরের বাঘারপাড়ায় ষষ্ঠ শ্রেণির এক স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় মূল আসামি রিয়াজসহ তার দুই সহযোগীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। সোমবার (৮ মার্চ) রাতে মামলা দায়েরের কয়েক ঘন্টার মধ্যে তাদেরকে বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করা হয়।

বাঘারপাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ উদ্দীন জানান, ধর্ষণ মামলার মূল আসামী উপজেলার বাসুয়াড়ি ইউনিয়নের জামালপুর গ্রামের ইসলাম সরদারের ছেলে রিয়াজ হোসেন (২৭) কে তার নিজ গ্রাম থেকে গ্রেফতার করা হয়। তার স্বীকারোক্তিতে দুই সহযোগী উপজেলার হাবুল্যা গ্রামের আবু হোসেনের ছেলে শাকিল আহমেদ (১৮) কে নিজ এলাকা ও যশোর কোতোয়ালি থানার বালিয়াডাঙ্গা গ্রামের শহিদুল ইসলামের ছেলে মিলন হোসেন (৩০) কে ঝুমঝুমপুর বিসিক এলাকা থেকে গ্রেফতার করা হয়।

তিনি (ওসি) আরো জানান, মামলার মূল আসামি রিয়াজ সরদার নিজের নাম পরিচয় গোপন রেখে ‘শুভ’ নাম ব্যবহার করে ওই স্কুল ছাত্রীর সাথে সখ্যতা গড়ে তোলে। নাম বিভ্রান্তির কারণে আসামিকে ধরতে কিছুটা সমস্যায় পড়তে হয়। আইনী প্রক্রিয়া শেষে আসামিদের আদালতে প্রেরণ করা হবে।

এর আগে সোমবার (৮ মার্চ) রাতে নির্যাতিতা ওই স্কুল ছাত্রীর মা বাদী হয়ে বাঘারপাড়া থানায় এ সংক্রান্ত একটি মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, বাঘারপাড়ার বাসুয়াড়ি ইউনিয়নের জামালপুর গ্রামের ইসলাম সরদারের ছেলে রিয়াজ হোসেনের (২৭) সাথে মোবাইল মোবাইল ফোনে সদর উপজেলার এক স্কুল ছাত্রীর প্রেমের সম্পর্ক তৈরি হয়। সেখান থেকে দু’জনের মধ্যে সংখ্যতা গড়ে ওঠে। সেই সূত্র ধরে গত ৭ মার্চ সন্ধ্যায় ওই ছাত্রীকে প্রলোভন দেখিয়ে উপজেলার হাবুল্যা এলাকায় নিয়ে একটি বাঁশ বাগানের ভেতরে ধর্ষণ করা হয়।

আরো সংবাদ