আজ - শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - বিকাল ৪:৫০

বারান্দী পাড়ার বরকতের ছুরিকাঘাতে বাঘারপাড়ার রিপন নিহত।

স্টাফ রিপোর্টার।।    যশোরের বাঘারপাড়ায় গোলযোগ ঠেকাতে গিয়ে দুর্বৃত্তের ছুরিকাঘাতে রিপন হোসেন (৩০) নামে ভাড়ায়চালিত প্রাইভেটকারের এক চালক খুন হয়েছেন।
রোববার (২৮ জুন) দুপুর একটার দিকে এ ঘটনা ঘটে। নিহত রিপন হোসেন বাঘারপাড়া উপজেলার মহিরণ গ্রামের মনিরুল ইসলামের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, যশোর শহরের মোল্লাপাড়া এলাকার বরকত নামে এক যুবক তার স্ত্রীকে নিয়ে বাঘারপাড়া মাইক্রোস্ট্যান্ডের সামনে দিয়ে যাচ্ছিলেন। এসময় কয়েক যুবক বরকতের স্ত্রীকে উত্যক্ত করে। এ নিয়ে বরকতের স্ত্রীর সাথে উত্যক্তকারী যুবকদের গোলযোগ হয়।
একপর্যায়ে পাশের ফার্মেসি থেকে হিরু নামে একজন বেড়িয়ে এসে গোলযোগ ঠেকানোর চেষ্টা করলে বরকত তাকে ছুরিকাঘাত করে। এসময় অদূরে দাঁড়িয়ে থাকা রিপন হোসেন ছুটে গিয়ে তাদের গোলযোগ ঠেকানোর চেষ্টা করলে বরকত তার বুকেও ছুরিকাঘাত করে।

নিহত রিপন

স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থা গুরুতর হওয়ায় রিপনকে যশোর জেনারেল হাসপাতালে রেফার করে কর্তব্যরত চিকিৎসক। যশোর জেনারেল হাসপাতালে আনার পর জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
আহত ওষুধ ব্যবসায়ী হিরু আহমেদ বলেন, আমার ফার্মেসির সামান্য দূরে একটি মোটরসাইকেলে বরকত ও একটি মেয়ে কথা বলছিল। কিছুক্ষণ পরে স্ট্যান্ডের ড্রাইভার হাসিবুল ও বরকতের মধ্যে ঝগড়া শুরু হয়। একপর্যায়ে হাসিবুলকে এলোপাতাড়ি কিল-ঘুষি মারতে শুরু করে বরকত। পরে স্ট্যান্ডের অন্য ড্রাইভারদের সাথে রিপনও এগিয়ে যায়। তারা কী কারণে হাসিবুলকে মারধর করছে জানতে চাইলে বরকত ক্ষিপ্ত হয়ে ছুরি বের করে। সেইসময় আমিও দোকান থেকে বের হয়ে যাই তাদের ঠেকাতে। ভীড়ের মধ্যে বরকত আমার বামহাতে ছুরিকাঘাত করে, পাশে ফিরে দেখি রক্তের মধ্যে কাতরাচ্ছে রিপন।
রিপনের মৃত্যুর খবর এলাকায় পৌঁছালে স্থানীয় লোকজন রাস্তায় ব্যারিকেড দিয়ে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করেছে।
এ বিষয়ে বাঘারপাড়া থানার ওসি সৈয়দ আল মামুন জানান, কী কারণে রিপনকে ছুরিকাঘাত করা হয়- তা এখনও জানা যায়নি। তবে, ঘটনার সঙ্গে জড়িত যুবক বরকতকে ছুরিসহ আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
তিনি আরো বলেন, বরকত যশোর শহরের মোল্লাপাড়া এলাকার বাসিন্দা। তার নামে কোতোয়ালি থানায় মামলা রয়েছে।

আরো সংবাদ