আজ - শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - বিকাল ৪:৩৮

বেনাপোল থেকে চুরি হওয়া পার্টস উদ্ধার আটক-১

: যশোরের বেনাপোল বন্দর থেকে আমদানিকৃত পার্টস ও নাটবল্টু চুরি করে বিক্রির সাথে জড়িত থাকার অভিযোগে আরো একজনকে আটক করেছে ডিবি পুলিশ। সেই সাথে উদ্ধার করেছে ১২ লাখ ৯ হাজার ১৬০ টাকার নাটবল্টু। আটক মোশারফ হোসেন (৫০) কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার ভৈরবপুর গ্রামের বাসিন্দা। এই নিয়ে মোট ৬জনকে আটক করা হলো।

এর আগে পুলিশ এ ঘটনার সাথে জড়িত অভিযোগে আরো ৫ জনকে আটক ও ২৭ লাখ টাকার মালামাল উদ্ধার করে।

আটককৃতরা হলো, পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার চর মীরকামারি গ্রামের মনির মোল্লার ছেলে আসাদুল আলম (৩৮), যশোরের শার্শা উপজেলার নাভারণ কাজির বেড় গ্রামের মৃত আলম শেখের ছেলে আল আমিন শেখ (৩০), নাটোরের বড়াইগ্রাম উপজেলার রাজাপুর উপজেলার আব্দুল করিম খানের ছেলে হুমায়ন খান (৩৭), পাবনা জেলার সদর উপজেলার চর ঘোষপুর গ্রামের মোহম্মদ বিশ্বাসের ছেলে টুলা বিশ্বাস (৩৭) ও একই গ্রামের শের আলীর ছেলে শফিক (৪০)। এ ঘটনায় বেনাপোল পোর্ট থানায় গত ২৭ সেপ্টেম্বর মামলার করেন বেনাপোলের সিএন্ডএফ এজেন্ট ও ট্রান্সপোর্ট ব্যবসায়ী রবিউল ইসলাম রবি।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই শেখ আবু হাসান জানান, ৭ অক্টোবর শুক্রবার দুপুরে মোশারফকে কিশোরগঞ্জ জেলার ভৈরব থানা এলাকা থেকে আটক করা হয়। এর আগে ২৯ সেপ্টেম্বর আটক শফিককে রিমান্ডে নেয়া হয়। শফিকের দেয়া তথ্য অনুযায়ী কিশোরগঞ্জ জেলার ভৈরব থানা এলাকা অভিযান চালানো হয়। আটক শফিকের দেয়া তথ্য অনুযায়ি ঢাকার ওয়ারি থেকে ৮৮০ কেজি নাটবোল্ট উদ্ধার করা হয়।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত