আজ - বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - বিকাল ৪:২৩

ভবন থেকে ইট পরে শিশু নিহত,ভবন মালিকের বিরুদ্ধে মামলা।

যশোরের চৌগাছায় মাইক্রোস্ট্যান্ডের পাশে নির্মাণাধীন ভবন থেকে ইট পড়ে শিশু মৃত্যুর ঘটনায় ভবনের মালিকসহ পাঁচ জনের নাম উল্লেখ করে মামলা করা হয়েছে। রোববার শিশুটির বাবা শংকর কুমার চৌগাছা থানায় এ মামলা করেন।

মামলার আসামিরা হলেন, ভবন মালিক পৌরসভার ৬ নং ওয়ার্ডের বাসিন্দা ডাক্তার জিল্লুর রহমান (৬৫), কর্মরত রাজমিস্ত্রি উপজেলার পাতিবিলা ইউনিয়নের নিয়ামতপুর গ্রামের বাসিন্দা রেজাউল ইসলাম (৫০) ও তার ছেলে মাহফুজুর রহমান (২৫), সাইফুল ইসলাম (৩৫) এবং হাকিমপুর ইউনিয়নের স্বর্পরাজপুর গ্রামের বাসিন্দা জিয়াউর রহমান (৪৫)।

ওই ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নেয়া ভবন মালিক জিল্লুর রহমান ও মিস্ত্রি রেজাউল ইসলামকে রোববার আটক দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
উল্লেখ্য, শনিবার বেলা ১০ টার দিকে জিল্লুর রহমানের নির্মাণাধীন বহুতল ভবনের ২য় তলা থেকে পড়া ইটের আঘাতে সাত বছর বয়সী পথচারী শিশু শ্রেয়া বালা আহত হয়। পরে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। শিশুটির মা বুলি বালা বলেন, আমাদের আমাদের একমাত্র সন্তান শ্রেয়া বালা। ওকে আমি প্রতিদিন স্কুলে নিয়ে যেতাম।
শনিবার প্রাইভেট শেষ করে তাকে নিয়ে তার বাবার দোকানে যাচ্ছিলাম। এ সময় ওপর থেকে হঠাৎ কয়েকটি ইট পড়লে আমার মেয়ে রাস্তায় লুটিয়ে পড়ে। সাথে সাথে আমাদের সব স্বপ্ন ভেঙে যায়!

চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ বলেন, শ্রেয়া বালা মৃত্যু ঘটনায় মামলা হয়েছে এবং দুইজনকে আটক করা হয়েছে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত