আজ - বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ২:১১

মুন্সীগঞ্জে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন

মুন্সীগঞ্জের সদর উপজেলার কোটগাঁও এলাকায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্বোধন করা হয়েছে। শনিবার দুপুরে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক প্রধান অতিথি হিসেবে এ ম্যুরাল উদ্বোধন করেন। একই সাথে ১০০ জন বীর মুক্তিযোদ্ধাদের রণাঙ্গনের শত স্মৃতি ও স্মরণিকা মোড়ল উদ্বোধন করেন। শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে জেলার প্রথম এ বঙ্গবন্ধু ম্যুরাল স্থাপন করা হয়। 

এ সময় প্রধান অতিথি কে জেলা প্রশাসকের পক্ষ থেকে ক্রেস্ট ও মুন্সীগঞ্জ পৌরসভার পক্ষ থেকে নৌকার ক্রেস্ট তুলে দেওয়া হয়। জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদারের সভাপতিত্বে বিশেষ অতিথি মুন্সীগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান মো. মহিউদ্দিন, মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাড. মৃণাল কান্তি দাস, মুন্সিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মাহী বি চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ লুৎফর রহমান, পুলিশ সুপার আব্দুল মোমেন ও মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব উপস্থিত ছিলেন।

আরো সংবাদ