আজ - রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ১২:৩০

মোটরসাইকেল থেকে সড়কে ছিটকে কৃষক নিহত

 

যশোরের খাজুরায় দুই মোটরসাইকেল ও ইটভাটার মাটিবাহী ট্রলির সঙ্গে ত্রিমুখী সংঘর্ষে আশরাফুল ইসলাম (৪০) নামে এক কৃষক মারা গেছেন। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় তার স্ত্রী চম্পা খাতুনকে (৩০) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ জুন) স্থানীয় জহুরপুর ইউনিয়নের যাদবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে খাজুরা-কালীগঞ্জ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আশরাফুল একই ইউনিয়নের পুকুরিয়া গ্রামের আলতাফ হোসেনের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি সদস্য আব্দুল আজিজ।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, আশরাফুল তার স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলে খাজুরা বাজারে আসছিলেন। বেলা সাড়ে ১২টার দিকে যাদবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় আশরাফুল মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ইটভাটার মাটিবাহী ট্রলির সঙ্গে আঘাত পেয়ে মারাত্মকভাবে আহত হন। স্থানীয়রা আশরাফুল ও তার স্ত্রী চম্পাকে উদ্ধার করে দ্রুত যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক আশরাফুলকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল আজিজ বলেন, অপরিচিত ঘাতক মোটরসাইকেলটি কালীগঞ্জের দিকে পালিয়ে গেছে। মাটিবাহী ট্রলিটি জহুরপুর বাজার এলাকার লস্কর ব্রিকসের।

জানতে চাইলে খাজুরা পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ এএসআই ছবেদ আলী জানান, নিহতের মরদেহ যশোর জেনারেল হাসপাতালে রয়েছে। দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি তাদের হেফাজতে। পালিয়ে যাওয়া ঘাতক মোটরসাইকেল চালকের ব্যাপারে খোঁজখবর নেওয়া হচ্ছে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত