আজ - রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ৮:৪৬

যশোরের কাঠালতলায় যুবলীগকর্মী রুম্মান হত্যা মামলার রহস্য উদঘাটন করলো ডিবি পুলিশ

যশোরের কাঠালতলার যুবলীগকর্মী রুম্মান হত্যা মামলার রহস্য উদঘাটন করে জেলা ডিবি পুলিশ ০১ জনকে গ্রেফতার করেছে ও  হত্যাকাজে ব্যবহৃত চাকু উদ্ধার হয়েছে। 

যশোর জেলা ডিবি পুলিশ সুত্রে ঘটনার বিবরণীতে জানা যায়, গত ২৫/০৩/২০২২ তারিখ রাত আনুমানিক ১০:৩০ ঘটিকার সময় যশোর শহরের কাঠালতলায় যুবলীগ কর্মী হোসাইন মুহাম্মদ রুম্মান (৩৫) ও আরিফ হোসেন শাকিল (২৬) দ্বয়কে তাদের সহপাঠি ছাত্রলীগ কর্মী আরিফ হোসেন এর নেতৃত্বে ১০/১৫ জন দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে আক্রমন করে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত মারাত্মক জখম করে ফেলে রেখে চলে যায়। 

এরপর স্থানীয় জনগণ তাদের উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার হোসাইন মুহাম্মদ রুম্মানকে মৃত ঘোষনা করেন এবং আরিফ হোসেন শাকিলকে ভর্তি করে চিকিৎসা প্রদান করা হয়।

এই ঘটনায় নিহতের ভগ্নিপতি আলীমুজ্জামান বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় লিখিত এজাহার দায়ের করলে কোতয়ালী মডেল থানার মামলা নং-৮৪, তাং- ২৬/০৩/২০২২ ইং, ধারা- ১৪৩/৩৪১/৩২৩/৩২৪/ ৩২৬/৩০৭/৩০২/৩৪ পেনাল কোড রুজু হয়। এসআই সোলায়মান আক্কাস মামলাটি তদন্ত করছেন।

ঘটনাটি চাঞ্চল্যকর হওয়ায় জেলা পুলিশ সুপার দ্রুত সময়ে ঘটনায় জড়িত আসামীদের গ্রেফতার ও রহস্য উদঘাটনের জন্য কোতয়ালী থানা ও ডিবি পুলিশকে নির্দেশ প্রদান করেন। পুলিশ সুপার মহোদয়ের নির্দেশক্রমে ‘ক’ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এঁর দিক-নির্দেশনায় ওসি কোতয়ালী থানা তাজুল ইসলাম ও ওসি ডিবি রুপন কুমার সরকার, পিপিএম এর সার্বিক তত্ত্বাবধানে কোতয়ালী থানা পুলিশ ও ডিবি পুলিশের একটি টিম যৌথভাবে কোতয়ালী থানাধীন শেখহাটি বাবলাতলা এলাকায় অভিযান পরিচালনা করে ঘটনায় জড়িত ০১ জনকে আটক করে ও তার স্বীকারোক্তি মোতাবেক হত্যাকাজে ব্যবহৃত ১টি বার্মিজ চিতা চাকু উদ্ধার করা হয়। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, বিরামপুর সাকিনে একটি অজ্ঞাত স্বামী-স্ত্রীর মধ্যে বিবাহ বিচ্ছেদের ঘটনায় মধ্যস্ততা করে ৬০ হাজার টাকা পেয়ে অভ্যন্তরীন ভাগ-বাটোয়ারা ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বাবলাতলা এলাকার ছাত্রলীগ কর্মী আরিফ হোসেনের নেতৃত্বে ১০/১৫ জন পূর্ব পরিকল্পনা মোতাবেক অতর্কিত আক্রমন করে দেশীয় অস্ত্র দ্বারা কুপিয়ে/স্ট্যাপ করে রক্তাক্ত জখম করে হত্যা করে। জড়িত প্রধান আসামী আরিফ হোসেনকে গ্রেফতার অভিযান অব্যাহত আছে। 

উক্ত মামলায় গ্রেফতারকৃত আসামী নাম ও ঠিকানাঃ
১। আলিম হোসেন @ আর.কে হৃদয় (২৪), পিতা- আব্দুর ছমির , সাং-শেখহাটি বাবলাতলা, থানা- কোতয়ালী, জেলা- যশোর।
উদ্ধারকৃত আলামতঃ ১। ০১(এক) টি চিতা বার্মিজ চাকু, ২। ০১(এক)টি মোবাইল ফোন।

আরো সংবাদ