আজ - শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - দুপুর ১২:০৮

যশোরের বেনাপোলে স্বর্ণের বার সহ আপন দুই ভাই আটক

যশোরের বেনাপোল সীমান্ত এলাকা থেকে বেল্টের মধ্যে লুকিয়ে রাখা ১ কেজি ২০০ ওজনের ১০ পিচ স্বর্ণের বার সহ আপন দুই ভাইকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি সদস্যরা।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকালে বেনাপোল চেকপোস্ট এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃত আসামিরা হলো, চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা থানার মুন্সিপুর গ্রামের শফিকুল ইসলামের দুই ছেলে মিলন হোসেন(২৮) ও হিরন মিয়া(২৫)।

 

যশোর ৪৯ ব্যাটালিয়ন বিজিবির অধিনায়ক লে: কর্ণেল সৈয়দ মিনহাজ ছিদ্দিকী জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি বেনাপোল সীমান্তের চেকপোস্ট এলাকা দিয়ে ভারতে পাচারের উদ্দেশ্য স্বর্ণের চালান যাবে। এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে সন্দেহ ভাজন দুই ব্যাক্তির গতিরোধ করা হয়। এসময় তাদের দুই জনের দেহ তল্লাশি করে কোমরের বেল্টের মধ্যে লুকিয়ে রাখা ১ কেজি ২০০ গ্রাম ওজনের ১০ পিচ স্বর্ণের বার পাওয়া যায়। পরে স্বর্ণের বার সহ তাদেরকে আটক করা হয়।

তিনি আরো জানান, উদ্ধারকৃত স্বর্ণের আনুমানিক বাজার মূল্য ৯৬ লাখ টাকা। আটককৃত আসামীদের বিরুদ্ধে স্বর্ণ চোরাচালান আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হবে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত