আজ - শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ১১:০৮

যশোরে নতুন ছয়জনের করোনা সনাক্ত

যশোর করোনা : যশোরে নতুন করে ছয় জন করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারের ল্যাবে পরীক্ষা শেষে শুক্রবার সকালে এনএফটি বিভাগের চেয়ারম্যান ও পরীক্ষণ দলের সদস্য ড. শিরিন নিগার এ তথ্য জানিয়েছেন।
এনএফটি বিভাগের চেয়ারম্যান ও পরীক্ষণ দলের সদস্য ড. শিরিন নিগার জানান, যবিপ্রবি ল্যাবে এ দিন যশোর জেলার ৫৭ জনের নমুনা পরীক্ষা করে ছয় জনের এবং মাগুরা জেলার ১০ জনের নমুনা পরীক্ষা করে একজনের শরীরে কোভিড-১৯ সনাক্ত হয়েছে। এছাড়া নড়াইল জেলার পাঁচটি ও ঝিনাইদহ জেলার ১৬টি নমুনা পরীক্ষা করে সবকয়টি নেগেটিভ ফল আসে। অর্থাৎ এদিন ল্যাবে চার জেলার সর্বমোট ৮৮ জনের নমুনা পরীক্ষা করে সাত জনের নমুনা করোনা পজিটিভ এবং ৮১ জনের নেগেটিভ এসেছে।
সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন জানান, গত ১০ মার্চ থেকে ২৫ ডিসেম্বর বিকাল পর্যন্ত জেলায় সর্বমোট চার হাজার ছয়শ জনের করোনা পজেটিভ সনাক্ত হয়েছে। এ সময় জেলায় চার হাজার ২৮৫ জন সুস্থ হয়েছেন ও ৫৪ জনের মৃত্যু হয়েছে।

আরো সংবাদ