আজ - শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - দুপুর ২:৫৩

যশোরে প্রকাশ্যে পিস্তল উচিয়ে হুমকি দেওয়া ছাত্রলীগ নেতা র‍্যাবের হাতে আটক

অবশেষে র‌্যাবের হাতে আটক হলো আলোচিত যশোরের ঝিকরগাছার পানিসারা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহারিয়ার নিলয় সোহাগ। আজ শুক্রবার (৩১ ডিসেম্বর) ভোর রাতে ঝিকরগাছার বাঁকড়া থেকে র‌্যাব-৬ এর একটি দল তাকে গ্রেফতার করে।

গত ১৬ ডিসেম্বর ঝিকরগাছার গদখালী বাজারে অবস্থিত গদখালী ইউনিয়ন বিএনপির সভাপতি তবিবর রহমান তবিকে প্রকাশ্যে পিস্তল উঁচিয়ে হত্যার হুমকি দেয় ছাত্রলীগ নেতা শাহারিয়ার নিলয় সোহাগের নেতৃত্বে ১০/১২ জনের একটি সন্ত্রাসী দল। ওইদিন বিকেল ৩ টার দিকে তবিবর রহমানের ব্যবসা প্রতিষ্ঠান এম আর ট্রেডার্সে গিয়ে তার ছেলে হৃদয়কে খুঁজতে থাকে।

ছেলেকে না পেয়ে দোকানে পিতা তবিবরকে গালিগালাজ করে এবং দোকানের মালামাল নষ্ট করে। পরে ছাত্রলীগের সভাপতি সোহাগ তার পকেট থেকে পিস্তল বের করে হত্যার হুমকি দিয়ে দলবল নিয়ে দ্রুত স্থান ত্যাগ করে।

এই ঘটনার পরের দিন একটি ভিডিও রিপোর্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। সব মহল থেকে দাবি করা হয় সোহাগসহ সন্ত্রাসীদের গ্রেফতারের জন্য। ঘটনার ১৫ দিন পর শুক্রবার ভোররাতে র‌্যাবের হাতে সোহাগ আটক হয় । আটকের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৬ যশোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত