আজ - শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - দুপুর ১২:৪৭

যশোরে বিএনপি নেতা ইঞ্জিনিয়ার টিএস আইয়ুব আটক

বিএনপির কেন্দ্রীয় নেতা ও যশোরের বাঘারপাড়া উপজেলা বিএনপির সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার টিএস আইয়ুব হোসেনকে আটক করেছে বাঘারপাড়া থানা পুলিশ। শুক্রবার রাত সাড়ে ১১ টায় বাঘারপাড়া থানার এসআই আওয়ালের নেতৃত্বে একটি টিম তাকে আটক করে । বিষয়টি নিশ্চিত করেছেন বাঘারপাড়া থানার ওসি ফিরোজ উদ্দিন ।

তিনি জানান, টিএস আইয়ুবের ৫টি মামলায় ওয়ারেন্ট রয়েছে। দির্ঘদিনধরে তিনি পালিয়ে বেরাচ্ছিলেন। শুক্রবার রাতে খবর আসে যশোর থেকে তিনি নড়াইল যাচ্ছেন । তাৎক্ষনিক পুলিশ অভিযান চালিয়ে ছাতিয়ানতলা মোড় থেকে তাকে আটক করা হয়।  এসটিসি ৭৭৫/১৫, ২২৬/১৯, ৩৮১/১৯, ৩৮৭/১৯ ও ৯৮/২২ নাম্বার মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে আদালত । শনিবার তাকে আদালতে সোপর্দ করা হবে বলে জানান মি. ফিরোজ।

এদিকে, অভিযোগ করা হচ্ছে শনিবার বাঘারপাড়া পৌর বিএনপির কাউন্সিল অনুষ্ঠিত হবে। এই কাউন্সিলকে কেন্দ্র করে প্রতিপক্ষদের ইন্দনে তাকে আটক করা হয়েছে । যদিও এ অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছেন ওসি ফিরোজ উদ্দিন।

আরো সংবাদ