আজ - বুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ৭:৩৩

যশোর সদরের ১৯৫ জনপ্রতিনিধির গেজেট প্রকাশ

যশোর সদর উপজেলার ১৫ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ ১৯৫ জন জনপ্রতিনিধির গেজেট প্রকাশ করা হয়েছে। গত ৫ জানুয়ারির নির্বাচনে তারা বিজয়ী হন। ২৭ জানুয়ারি বাংলাদেশ নির্বাচন কমিশন সচিবালয় থেকে এই গেজেট প্রকাশ করা হয়েছে।

গেজেটে যশোর সদর উপজেলার হৈবতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে বিজয়ী ঘোষণা করা হয়েছে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবু সিদ্দিককে। এছাড়া এই ইউনিয়নে সংরক্ষিত আসনের সদস্য পদে সরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছে এক নম্বর ওয়ার্ডে রিতা রানী, দুই নম্বর ওয়ার্ডে তাসনিম জাহান ও তিন নম্বর ওয়ার্ডের মর্জিনা খাতুনকে।

সাধারণ আসনের সদস্য পদে এক নম্বর ওয়ার্ডে আলমগীর হোসেন, ২ নম্বর ওয়ার্ডে শামছুল আলম, তিন নম্বর ওয়ার্ডে আহম্মদ আলী বিশ্বাস, ৪ নম্বর ওয়ার্ডে শহিদুল ইসলাম, ৫ নম্বর ওয়ার্ডে গিয়াসউদ্দিন, ৬ নম্বর ওয়ার্ডে আব্দুর রহিম, ৭ নম্বর ওয়ার্ডে বিল্লাল হোসেন, ৮ নম্বর ওয়ার্ডে আলি আহমেদ শাকিব ও ৯ নম্বর ওয়ার্ডে ইসাহক চাকলাদার।

লেবুতলা ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলিমুজ্জামানকে সরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছেন।

এই ইউনিয়নে সংরক্ষিত আসনের সদস্য পদে ১ নম্বর ওয়ার্ডে মুক্তা খাতুন, ২ নম্বর ওয়ার্ডে রহিমা বেগম ও তিন নম্বর ওয়ার্ডের রাশিদা ইয়াসমিন আর সাধারণ সদস্য আসনের সদস্য পদে এক নম্বর ওয়ার্ডে ওয়াদুদ মিয়া, ২ নম্বর ওয়ার্ডে ছবেদ আলী, ৩ নম্বর ওয়ার্ডের জহুরুল ইসলাম, ৪ নম্বর ওয়ার্ডে মাহবুর রহমান, ৫ নম্বর ওয়ার্ডের জাকির হোসেন, ৬ নম্বর ওয়ার্ডে ইউনুচ মুন্সী, সাত নম্বর ওয়ার্ডে খায়রুল হোসেন, ৮ নম্বর ওয়ার্ডে রোকন হোসেন ও ৯ নম্বর ওয়ার্ডের সাক্কার আলীকে সরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছেন।

ইছালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ফেরদৌসী ইয়াসমিনকে সরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছে।

এই ইউনিয়নে সংরক্ষিত আসনের সদস্য পদে ১ নম্বর ওয়ার্ডের শাহনাজ খাতুন শিলা, দুই নম্বর ওয়ার্ডে রিক্তা বেগম ও তিন নম্বর ওয়ার্ডে শিখা বেগম এবং সাধারণ আসনের সদস্য পদে ১ নম্বর ওয়ার্ডে মারুফ হোসেন, দুই নম্বর ওয়ার্ডে রেজাউল ইসলাম, তিন নম্বর ওয়ার্ডে রাজ্জাক আলী, ৪ নম্বর ওয়ার্ডে আরিফুজ্জামান, ৫ নম্বর ওয়ার্ডে ছবেদ আলী, ৬ নম্বর ওয়ার্ডের সাইফুল ইসলাম, ৭ নম্বর ওয়ার্ডের সাহাবার হোসেন শিহাব, আট নম্বর ওয়ার্ডের জিয়াউর রহমান ও ৯ নম্বর ওয়ার্ডে উজ্জল কুমার মজুমদারকে সরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছেন।

নওয়াপাড়া ইউনিয়নের চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হুমায়ুন কবীর তুহিন, সংরক্ষিত আসনের সদস্য পদে ১ নম্বর ওয়ার্ডে তাসলিমা পারভীন, ২ নম্বর ওয়ার্ডে সোহেলী বেগম ও ৩ নম্বর ওয়ার্ডে স্বপ্না বেগম এবং সাধারন আসনের সদস্য পদে ১ নম্বর ওয়ার্ডে এজাজুল ইসলাম, ২ নম্বর ওয়ার্ডে আব্দুস সালাম, তিন নম্বর ওয়ার্ডে মাসুম রেজা, ৪ নম্বর ওয়ার্ডে সাজেদুল হক রিপন, ৫ নম্বর ওয়ার্ডে তরিকুল ইসলাম, ৬ নম্বর ওয়ার্ডে তৈয়বুর রহমান, ৭ নম্বর ওয়ার্ডে মামুনুর রশিদ, ৮ নম্বর ওয়ার্ডে মাসুম খান ও ৯ নম্বর ওয়ার্ডের টিপু সুলতানকে সরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছেন।

উপশহর ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদে এহসানুর রহমানকে সরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছে।

এই ইউনিয়নে সংরক্ষিত আসনের সদস্য পদে ১ নম্বর ওয়ার্ডে শাপলা সিকদার, দুই নম্বর ওয়ার্ডে আলিয়া সিদ্দিকী ও তিন নম্বর ওয়ার্ডে পারভীন আক্তারকে এবং সাধারণ আসনের সদস্য পদে ১ নম্বর ওয়ার্ডে জসীম উদ্দীন, দুই নম্বর ওয়ার্ডে আবুল এহসান, তিন নম্বর ওয়ার্ডে রানা হামিদ, ৪ নম্বর ওয়ার্ডে খান আরিফুজ্জামান, ৫ নম্বর ওয়ার্ডে হাবীবুর রহমান, ছয় নম্বর ওয়ার্ডে ওহিদুল ইসলাম, ৭ নম্বর ওয়ার্ডে খায়রুল বাশার, ৮ নম্বর ওয়ার্ডে মোস্তফা হুসাইন ও ৯ নম্বর ওয়ার্ডে হাসান জহিরকে সরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছেন।

চুড়ামনকাটি ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদে দাউদ হোসেনকে সরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছে।

এই ইউনিয়নের সংরক্ষিত আসনের সদস্য পদে ১ নম্বর ওয়ার্ডে নাজমা বেগম, ২ নম্বর ওয়ার্ডে মনোয়ারা বেগম ও তিন নম্বর ওয়ার্ডে রেশমা বেগম আর সাধারল আসনের সদস্য পদে ১ নম্বর ওয়ার্ড তহিদুল ইসলাম, ২ নম্বর ওয়ার্ডে কাইয়ুম হোসেন, তিন নম্বর ওয়ার্ডে গোলাম মোস্তফা, ৪ নম্বর ওয়ার্ডে বিএম ফিরোজ উদ্দিন, ৫ নম্বর ওয়ার্ডে মাহাবুব হাসান, ৬ নম্বর ওয়ার্ডে মান্নান হোসেন, ৭ নম্বর ওয়ার্ডে আনিসুর রহমান, আট নম্বর ওয়ার্ডে রওশন আলী ও ৯ নম্বর ওয়ার্ডে গিয়াস উদ্দিনকে সরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছেন।

দেয়াড়া ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে আনিসুর রহমানকে সরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছে। এই ইউনিয়নে সংরক্ষিত আসনের সদস্য পদে ১ নম্বর ওয়ার্ডে বিলকিছ খাতুন, ২ নম্বর ওয়ার্ডে রেশমা বেগম ও তিন নম্বর ওয়ার্ডে রোকেয়া বেগম এবং সাধারণ আসনের সদস্য পদে ১ নম্বর ওয়ার্ডে সীপন মিয়া, ২ নম্বর ওয়ার্ডে মাসুদ রানা, তিন নম্বর ওয়ার্ডের চঞ্চল হোসেন, ৪ নম্বর ওয়ার্ডে এনামুল ইসলাম , ৫ নম্বর ওয়ার্ডে আব্দুল মালেক, ৬ নম্বর ওয়ার্ডে ইসমাইল হোসেন, ৭ নম্বর ওয়ার্ডে আসাদুল হক, ৮ নম্বর ওয়ার্ডে মাসুদ রানা ও ৯ নম্বর ওয়ার্ডে বাবু গাজীকে সরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছেন।

রামনগর ইউনিয়নের চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী মাহমুদ হাসান লাইফকে সরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছে। এই ইউনিয়নে সংরক্ষিত আসনের সদস্য পদে ১ নম্বর ওয়ার্ডের মমতাজ, ২ নম্বর ওয়ার্ডের নাসরিন খাতুন ও তিন নম্বর ওয়ার্ডে ঝরনা বেগম এবং সাধারণ আসনের সদস্য পদে ১ নম্বর ওয়ার্ডে মোরশেদ মুন খাঁ, ২ নম্বর ওয়ার্ডের শরিফুল ইসলাম মিন্টু, তিন নম্বর ওয়ার্ডে রফিকুল ইসলাম, ৪ নম্বর ওয়ার্ডের রিয়াজ উদ্দিন, ৫ নম্বর ওয়ার্ডের মারুফ হোসেন তরু, ৬ নম্বর ওয়ার্ডে রাশেদ হোসেন, ৭ নম্বর ওয়ার্ডে রাম প্রসাদ রায়, আট নম্বর ওয়ার্ডের মেহেদি হাসান ও ৯ নম্বর ওয়ার্ডে জাহিদুল ইসলামকে সরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছেন।

কচুয়া ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী চেয়ারম্যান পদে লুৎফর রহমান ধাপককে সরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছে।

ইউনিয়নে সংরক্ষিত আসনের সদস্য পদে ১ নম্বর ওয়ার্ডে দেবী সুলতানা, ২ নম্বর ওয়ার্ডে শরিফা বেগম ও তিন নম্বর ওয়ার্ডে রাজিয়া খাতুন এবং সাধারণ আসনের সদস্য পদে ১ নম্বর ওয়ার্ডের দেলোয়ার হোসেন, দুই নম্বর ওয়ার্ডে আবু জাফর, তিন নম্বর ওয়ার্ডে শাহিদুল ইসলাম খান, ৪ নম্বর ওয়ার্ডের তরিকুল ইসলাম, ৫ নম্বর ওয়ার্ডের আব্দুল মান্নান, ৬ নম্বর ওয়ার্ডে আসলাম হোসেন, ৭ নম্বর ওয়ার্ডে আবু জাফর, আট নম্বর ওয়ার্ডের মশিয়ার রহমান ও ৯ নম্বর ওয়ার্ডের জাহিদুল ইসলাম তুহিনকে সরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছেন।

নরেন্দ্রপুর ইউনিয়নের চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী রাজু আহমেদকে সরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছে। এই ইউনিয়নে সংরক্ষিত আসনের সদস্য পদে ১ নম্বর ওয়ার্ডে রহিমা খাতুন, ২ নম্বর ওয়ার্ডে তানজিলা খাতুন ও তিন নম্বর ওয়ার্ডে শিউলি খানম এবং সাধারণ আসনের সদস্য পদে ১ নম্বর ওয়ার্ডে আজিম হোসেন মিন্টু, ২ নম্বর ওয়ার্ডে মনিরুজ্জামান সাকির, তিন নম্বর ওয়ার্ডে আব্দুর রাজ্জাক, ৪ নম্বর ওয়ার্ডে আব্দুল মালেক, ৫ নম্বর ওয়ার্ডে মকবুল হোসেন, ৬ নম্বর ওয়ার্ডের মোস্তফা কামাল, ৭ নম্বর ওয়ার্ডে সুধন্য চন্দ্র দাস, ৮ নম্বর ওয়ার্ডে ফসিয়ার রহমান ও ৯ নম্বর ওয়ার্ডের হযরত আলীকে সরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছেন।

বসুন্দিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী রিয়াজুল ইসলাম খানকে সরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছে।

এই ইউনিয়নের সংরক্ষিত আসনের সদস্য পদে ১ নম্বর ওয়ার্ডে রোকেয়া সিদ্দিকী, ২ নম্বর ওয়ার্ডে ফরিদা ইয়াসমিন ও তিন নম্বর ওয়ার্ডে শাহনাজ পারভীন এবং সাধারণ আসনের সদস্য পদে ১ নম্বর ওয়ার্ডে ইমরান হোসেন, ২ নম্বর ওয়ার্ডে ইমরান হোসেন মিলন, তিন নম্বর ওয়ার্ডে শওকত জাহান, ৪ নম্বর ওয়ার্ডে আতিয়ার রহমান খান, ৫ 5 নম্বর ওয়ার্ডে মোহাম্মদ কাদের, ৬ নম্বর ওয়ার্ডে মাকিবুর রহমান, ৭ নম্বর ওয়ার্ডে দবির হোসেন, ৮ নম্বর ওয়ার্ডে মুজিবুর রহমান ও নম্বর ওয়ার্ডে রফিকুল ইসলামকে সরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছেন।

চাঁচড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী শামীম রেজাকে সরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছে। এ ইউনিয়নে সংরক্ষিত আসনের সদস্য পদে ১ নম্বর ওয়ার্ডে ইসমোতারা খাতুন, ২ নম্বর ওয়ার্ডে নাজমা খাতুন এবং তিন নম্বর ওয়ার্ডে নাজমা বেগম এছাড়া সাধারণ আসনের সদস্য পদে ১ নম্বর ওয়ার্ডে মোজাম্মেল হোসেন, ২ নম্বর ওয়ার্ডের সহিদুল ইসলাম, তিন নম্বর ওয়ার্ডে আনারুল মোল্যা, ৪ নম্বর ওয়ার্ডে হাবিবুর রহমান, ৫ নম্বর ওয়ার্ডের সিরাজুল ইসলাম, ৬ নম্বর ওয়ার্ডে আলতাফ হোসেন, ৭ নম্বর ওয়ার্ডে বিল্লাল হোসেন, ৮ নম্বর ওয়ার্ডে শফিয়ার রহমান ও ৯ নম্বর ওয়ার্ডে রশিদ আহম্মদকে সরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছেন।

আরবপুর ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী মীর আরশাদ আলীকে চেয়ারম্যান হিসেবে সরকারিভাবে ঘোষণা করা হয়েছে।

এই ইউনিয়নে সংরক্ষিত আসনের সদস্য পদের এক নম্বর ওয়ার্ডে রোজিনা আক্তার, ২ নম্বর ওয়ার্ডে শাহিদা ইয়াসমিন ও তিন নম্বর ওয়ার্ডে সালমা পারভীন এবং সাধারন আসনের সদস্য পদে ১ নম্বর ওয়ার্ডে আলমগীর হোসেন, ২ নম্বর ওয়ার্ডে মতিয়ার রহমান, তিন নাম্বার ওয়ার্ডে আবুল কালাম আজাদ, ৪ নম্বর ওয়ার্ডে মহাসিন সর্দার, ৫ নম্বর ওয়ার্ডে শওকত হোসেন, ৬ নম্বর ওয়ার্ডে আজিজুল ইসলাম, সাত নম্বর ওয়ার্ডে মামুন উর রশিদ, ৮ নম্বর ওয়ার্ডে জাহিদুল ইসলাম ও ৯ নম্বর ওয়ার্ডে মঈনুর রহমান।

কাশিমপুর ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী শরিফুল ইসলামকে সরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছে।

এই ইউনিয়নে সংরক্ষিত আসনের সদস্য পদে ১ নম্বর ওয়ার্ডের চম্পা বেগম, ২ নম্বর ওয়ার্ডের তানিয়া সুলতানা ও তিন নম্বর ওয়ার্ডে রুপালী খাতুন এবং সাধারন আসনের সদস্য পদে ১ নম্বর ওয়ার্ডে হোসাইন মোহাম্মদ লিয়াকত, ২ নম্বর ওয়ার্ডে আশরাফুজ্জামান, তিন নম্বর ওয়ার্ডে আসাদুজ্জামান, চার নম্বর ওয়ার্ডে শামছুর রহমান, ৫ নম্বর ওয়ার্ডে ইব্রাহীম, ৬ নম্বর ওয়ার্ডে শাহজাহান আলী, ৭ নম্বর ওয়ার্ডে মশিয়ার রহমান, ৮ নম্বর ওয়ার্ডে ইকবাল হোসেন ও ৯ নম্বর ওয়ার্ডের আসাদুজ্জামান খোকন।

ফতেপুর ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী শেখ সোহরাব হোসেনকে সরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছে।

এই ইউনিয়নে সংরক্ষিত আসনের সদস্য পদে ১ নম্বর ওয়ার্ডে হাসিনা বেগম, ২ নম্বর ওয়ার্ডে রেখা খাতুন ও তিন নম্বর ওয়ার্ডে কোহিনুর বেগম এবং সাধারন আসনের সদস্য পদে ১ নম্বর ওয়ার্ডে ফরহাদ হোসেন, ২ নম্বর ওয়ার্ডে আক্তার হোসেন, তিন নম্বর ওয়ার্ডের নুর করিম টুটুল, ৪ নম্বর ওয়ার্ডে এসএম জাবেদ উদ্দিন, ৫ নম্বর ওয়ার্ডে আব্দুল হালিম, ৬ নম্বর ওয়ার্ডে আকরাম হোসেন, ৭ নম্বর ওয়ার্ডে কায়েম আলী ৮ নম্বর ওয়ার্ডে বাবুল ইসলাম ও ৯ নম্বর ওয়ার্ডের সাজ্জাদ হোসেনকে সরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত