আজ - বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - দুপুর ১২:৫৭

লোহাগড়াতে বিপুল পরিমাণ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার।

মোঃআজিজুর বিশ্বাস,নড়াইল প্রতিনিধি || নড়াইল জেলার লোহাগড়ায় ৩,৭৬৫ পিচ ইয়াবাসহ দু’জন মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে লোহাগড়া থানা পুলিশ।

শনিবার(২৬জুন) দুপুর ২টায় লোহাগড়া থানার হল রুমে এক প্রেস বিফ্রিং করেন নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানজিলা সিদ্দিকা।

প্রেস বিফ্রিং এ তিনি বলেন, শুক্রবার দিবাগত রাত আনুমানিক ৩টার দিকে লোহাগড়া থানা এলাকায় নিয়মিত টহল চলাকালীন সময়ে এসআই সুমন হাওলাদার ও এএসআই বিল্লাল হোসেনের নেতৃত্বে একদল পুলিশ কালনা-নড়াইল মহাসড়কের রামপুরস্থ নিরিবিলি পিকনিক স্পট সংলগ্ন আব্দুল খালেকের চায়ের দোকানের সামনে অভিযান চালিয়ে দু’জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন। এসময় তাদের পকেটে থাকা ৩,৭৬৫পিচ ইয়াবা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত মাদক পাচারকারীরা হলেন,নড়াইল পৌর শহরের মহিষখোলা এলাকার আলী মিয়ার ছেলে সাজ্জাদুর রহমান ওরফে সেলিম(৪০) এবং কক্সবাজার জেলার উখিয়া থানার পালংখালি গ্রামের জাহেদ আলমের ছেলে মোঃ ইউনুস মোল্লা(২৮)। তাদের বিরুদ্ধে লোহাগড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। এবং শনিবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

প্রেস বিফ্রিং এর সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ আবু হেনা মিলন, ইন্সপেক্টর (তদন্ত) হরিদাস রায়, ইন্সপেক্টর (অপারেশন) মোঃ নাসির উদ্দিনসহ সাংবাদিক বৃন্দ।

আরো সংবাদ