আজ - মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ১১:৫৩

লোহাগড়ায় মায়ের পরকীয়ার জেরে ছেলের আত্মহত্যা।

নড়াইল প্রতিনিধি : নড়াইলের লোহাগড়া উপজেলার বাঁকা গ্রামের মায়ের পরকীয়ার জেরে আত্মহত্যা করেছে ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়,জাকির হোসেন (প্রবাসী) তার ছেলে আল আমিন শেখ(১৯) অনার্সের প্রথম বর্ষের ছাত্র। আজ ১৪ মার্চ ২০২১ রবিবার দুপুর ১২ টা ৫০ মিনিটের সময় বাঁকা গ্রামে নিজ বাড়িতে ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। কিছু স্থানীয় লোকরা ও আত্মহত্যাকারীর বাড়ির আশেপাশের প্রতিবেশীরা বলেন যে আল-আমিন শেখ এর বাবা জাকির হোসেন প্রায় ২০ বৎসর যাবৎ প্রবাস জীবন কাটান। ইতিমধ্যে প্রায় ৮/ বৎসর পূর্বে জয়পুর ইউনিয়নের বেলটিয়া গ্রামের মজিবুর মোল্লার ছেলে পিকুল মোল্লা (৩৫) নামের একজন লোক রাজমিস্ত্রির কাজ করার জন্য জাকির হোসেনের বাড়িতে অনেকদিন যাবত বিল্ডিং নির্মাণের কাজে নিয়োজিত থাকে। এবং সেই সময় থেকে শুরু হয় জাকির হোসেনের স্ত্রী মেহেরুন্নেসা (ওরফে) টপুর সাথে পরকীয়ার প্রেম।

এসময় এলাকাবাসী অারো জানান, পিকুল মোল্লা প্রায় রাত এই মহিলার বাড়িতে আসতেন, তাতে দুই ছেলেরা বিভিন্ন সময়ে তার মা মেহেরুন্নেসা (টপু)কে বলেন যে মা আমরা বড় হয়েছি বহিরাগত কোন লোকজন এসে আমাদের বাড়িতে রাত যাপন করলে আমাদের দুর্নাম হয়। এমন করে প্রায় ১০ বছর যাবত পিকুল হোসেন ও মেহেরুন্নেসা (টপুর) সঙ্গে অবৈধ মেলামেশা চলতে থাকে। গত শুক্রবার পিকুল হোসেন মেহেরুন্নেসা (টপুর) বাড়িতে দেখতে পেয়ে আল আমিন তাকে মারধর করে, এরই জের ধরে পিকুল হোসেন ও মেহেরুন্নেসা ( টপুর) জিৎ বেড়ে যায়, এবং একই সঙ্গে দুজনে ওই বাড়িতে রাত যাপন করে। এরই পরিপ্রেক্ষিতে আলামিন তার নিজের রুমে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করছে বলে এলাকাবাসী সূত্রে জানা গেছে।

খবর পেয়ে লোহাগড়া থানার পুলিশের এস আই তৌফিক হাসান, এএস আই আকরাম হোসেন, এবং কনস্টেবল জিয়াউদ্দিন, ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে প্রেরণ করেন। এবং লোহাগড়া থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে। এদিকে নিহত আলামিনের মা কে লোহাগাড়া থানা হেফাজতে রাখা হয়েছে।

আরো সংবাদ