আজ - বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - দুপুর ১:৩০

শপথ গ্রহনের মাধ্যমে ভূমিহীনদের মাঝে জমি প্রদানের প্রত্যায়ন প্রদান করেন শাহারুল ইসলাম

আজ বুধবার ৯ নং আরবপুর ইউনিয়নের হল রুমে সকাল ১১টার দিকে প্রকৃত ২৫ জন ভূমিহীনদের মাঝে শেখ হাসিনার উদ্যোগে ভূমিহীন দরিদ্র আসহায় পরিবারকে খাস জমি প্রদানের প্রত্যায়ন প্রদান করেন।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যশোর সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও আরবপুর ইউনিয়ন চেয়ারম্যান শাহারুল ইসলাম।

এসময় শাহারুল ইসলাম ইউনিয়ন মসজিদের সামনে ভূমিহীনদের শপথ গ্রহন করান। তিনি বলেন, যদি কোন মেম্বার, কোন নেতা বা কোন লোক বলে, জমি পাওয়ার জন্য আমাকে কছু টাকা দেন।কাউকে কোন টাকা পয়সা দিবেন না। আপনাদের এই জমি দিচ্ছে বর্তমান সরকার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই জমির জন্য কোন প্রকার টাকা পয়সা কিছুই দেওয়া লাগবে না। সকলে শপথ করুন এই বলে যে, এই জমি পাওয়ার জন্য কাউকে কোন টাকা পয়সা দিব না। এমনকি আপনাদের এই জমি রেজিস্ট্রার করতে যে খরচ হবে সেই টাকা আমি বহন করব। মাননীয় প্রধানমন্ত্রী আপনাদের জন্য প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন। কিছু অসাধু মানুষ আছে যারা টাকা পয়সা দাবি করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাজকে বিতর্কিত করে থাকে। এসকল অসাধু ব্যক্তি যদি আপনাদের সাথে যোগাযোগ করে থাকে তাহলে সাথে সাথে আমাকে জানাবেন।

তিনি আরও বলেন আমাদের ইউনিয়নে ১০০ জন দরিদ্র আসহায় ভূমিহীন পরিবারকে জমি প্রদান করা হবে। প্রথম পর্যায়ে আজ ২৫ জন ভূমিহীন পরিবারকে প্রত্যায়ন প্রদান করা হল। আপনারা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন তিনি যেন সব সময় সুস্থ থাকেন ভালো থাকেন। কারন নেত্রী ভালো থাকলে দেশ ভালো থাকে, দেশের জনগণ ভালো থাকে।

এসময় অন্যান্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন ইউনিয়ন সচিব সালমা কানিজ ডালিয়া, আরবপুর ইউনিয়ন যুবলীগ সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম, যুবলীগ নেতা আশরাফুল ইসলাম আশা, শুকুর আলী, রিপন গাজী সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আরো সংবাদ