আজ - রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ৯:৫৬

শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে বিপুল ফারাজীর মন্ডপ পরিদর্শন ও আর্থিক সহযোগিতা।

বাঘারপাড়ায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে শুভেচ্ছা বিনিময় এবং উপজেলার বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বিনিময় করেছেন যশোর ৪ আসনের মনোনয়ন প্রত্যাশী ও জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার বিপুল ফারাজী। মঙ্গলবার (২৪ অক্টোবর) বিকেল থেকে রাত ১২ টা পর্যন্ত এ উপজেলার বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন করেন।

এদিন তিনি জামদিয়া ইউনিয়নের বাকড়ী সার্বজনীন পূজা মণ্ডপ, জামদিয়া ঠাকুর বাড়ি পূজা মণ্ডপ, দোহাকুলা ইউনিয়নের বোয়ালিয়া পূজা মণ্ডপ ও দরাজহাট ইউনিয়নের শুকদেবপুর সার্বজনীন পূজা মণ্ডপসহ বেশ কয়েকটি পূজা মণ্ডপ পরিদর্শন ও হিন্দু ধর্মাবলম্বীদের সাথে মতবিনিময় ও নিজ তহবিল থেকে অনুদান প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন, বাঘারপাড়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিথীকা বিশ্বাস, দোহাকুলা ইউপি চেয়ারম্যান আবু মোতালেব তরফদার, বাঘারপাড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক শেখ ইউনুস আলী, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ফয়সাল আহমেদ মিল্টন, দোহাকুলা ইউনিয়ের ইউপি সদস্য আলেয়া বেগম, বাঘারপাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আলমগীর সিদ্দিকী, উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উপদেষ্টা সুলতান মাহমুদ, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি সদস্য সাদ্দাম হোসেন টুলুসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

পূজা মন্ডপ পরিদর্শন ও মতবিনিময়কালে সরকারের সাফল্য তুলে ধরে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহবান জানান যশোর-৪ আসনের দলীয় মনোনয়ন প্রত্যাশী ও জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার বিপুল ফারাজী।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত