আজ - শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - বিকাল ৪:০৩

সিরাজগঞ্জের তাড়াশে  ‘ঘুস’ দিয়ে চাকরি না পেয়ে মানববন্ধন

সিরাজগঞ্জের তাড়াশে ঘুষ দিয়েও চাকরি পাননি দাবি করে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে শতাধিক চাকরিপ্রার্থী। শনিবার বেলা ১১টার দিকে তাড়াশ প্রেস প্রেসক্লাবের সামনে তারা এ কর্মসূচি পালন করে।

ঘণ্টাব্যাপী চলা মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে ভুক্তভোগীদের পক্ষে বক্তব্য রাখেন শফিকুল ইসলাম, মাহমুদা পারভীন, রেজাউল করীম, নজরুল ইসলাম, আল মাহমুদ খন্দকার প্রমুখ।

বক্তাদের দাবি, উল্লাপাড়া উপজেলার ভাঙ্গুড়া মহিলা কলেজের প্রন্থাগারিক মিজানুর রহমান ৭-৮ বছর ধরে সরকারি চাকরি দেয়ার প্রলোভন দিয়ে তার নিজ এলাকাসহ কয়েকটি জেলার বেকারদের কাছ থেকে জনপ্রতি ১০-১৫ লাখ টাকা করে হাতিয়ে নিয়েছেন। চাকরি না হওয়ায় টাকা ফেরত চাইতে গেলে নানাভাবে ভয়ভীতি ও প্রাণনাশর হুমকি দেন মিজানুর রহমান ওরফে মিজান মাস্টার। আমরা এখন মানবেতর জীবন যাপন করছি। তারা দুদকের তদন্তসহ প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

অভিযুক্ত মিজানুর রহমান বর্তমানে তাড়াশ উপজেলার নওগাঁ বাজারের বাসিন্দা। তিনি বলেন, এ ধরনের কোনও বিষয়ের সাথে আমি জড়িত না। এসব অভিযোগ মিথ্যা।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত