আজ - শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - দুপুর ১২:১০

গোপালগঞ্জে দুর্ঘটনায় প্রাণ গেল ৩ নারীর

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জে বাস নিয়ন্ত্রণ হারিয়ে দুই নারী ও ট্রেনে কাটাপড়ে অজ্ঞাত এক নারীর মৃত্যু হয়েছে।

শনিবার সকাল ১০টার দিকে গোপালগঞ্জ-টেকেরহাট সড়কের গোপালগঞ্জ সদর উপজেলার ভেন্নবাড়ি ও শুক্রবার রাতে গোপালগঞ্জ-রাজশাহী ট্রেনলাইনের গোপালগঞ্জ সদর উপজেলার ডুমদিয়া নামকস্থনে এসব দুর্ঘটনা ঘটে।  

সড়ক দুর্ঘটনায় নিহতরা হলেন- মুকসুদপুর উপজেলার চামটা গ্রামের নুর মোল্লার স্ত্রী রুবিচা বেগম (৪৫) ও  একই উপজেলার মহিষতলী গ্রামের সুবল বালার স্ত্রীর শেফালী বালা (৫০)। ট্রেনে কাটাপড়ে নিহত অজ্ঞাত নারীর (৫২) পরিচয় পুলিশ জানাতে পারেনি।

গোপালগঞ্জ সদর উপজেলার বৌলতলী পুলিশ ফাঁড়ির এসআই মো. লিয়াকত হোসেন জানান, টেকেরহাট থেকে ছেড়ে আসা গোপালগঞ্জগামী একটি যাত্রীবাহী লোকাল বাস ভেন্নাবাড়িতে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই ২ নারী নিহত হয়। এ সময় আরও ১০ বাসযাত্রী আহত হয়। নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে।

গোপালগঞ্জ সদর থানার এসআই তানভীর আহম্মেদ জানান, রাতে রাজশাহী থেকে ছেড়ে আসা গোপালগঞ্জগামী টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে  সদর উপজেলার ডুমদিয়াতে অজ্ঞাত এক নারী নিহত হয়েছেন। শনিবার সকালে তার লাশ উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আরো সংবাদ