আজ - শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ১১:১৭

হেলিকপ্টার দুর্ঘটনায় আহত লেঃ কর্ণেল ইসমাইল,চিকিংসাধীন অবস্থায় নিহত

গত ২৭ জুলাই ২০২২ তারিখে প্রশিক্ষনকালীন হেলিকপ্টারে যান্ত্রিক ত্রুটির কারণে ঢাকার নবাবগঞ্জে দুর্ঘটনায় পতিত হন। দুর্ঘটনা পরবর্তীতে তাঁকে উদ্ধারপূর্বক অতিদ্রুত সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসার জন্য স্থানান্তর করা হয়। উক্ত দুর্ঘটনায় তিনি মেরুদন্ডে গুরুতর আঘাতপ্রাপ্ত হওয়ায় পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য গত ০৫ আগস্ট ২০২২ তারিখে তাঁকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হসপিটালে প্রেরণ করা হয়। গত ০৬ আগস্ট ২০২২ তারিখে তাঁর মেরুদণ্ডের সফল অস্ত্রোপচার সম্পন্ন হয়। কিন্তু অন্যান্য শারীরিক জটিলতার কারণে তার অবস্থার অবনতি হয়। পরবর্তীতে অদ্য ০৯ আগস্ট ২০২২ তারিখে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। তাঁর এই অকাল মৃত্যুতে র‍্যাব ফোর্সেস এ কর্মরত সকল সদস্য গভীরভাবে শোকাহত ও মর্মাহত। তার মৃত্যুতে দেশ একজন অত্যন্ত দক্ষ পাইলট এবং চৌকস সেনা কর্মকর্তাকে হারাল।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪৫ বছর। তিনি তাঁর পরিবারে পিতা, মাতা, স্ত্রী ও দুই পুত্র সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
লেঃ কর্ণেল মোহাম্মদ ইসমাইল হোসেন এর অকাল মৃত্যুতে মাননীয় প্রধানমন্ত্রী, মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী, সেনাবাহিনী প্রধান, স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব, আইজিপি, র‍্যাব মহাপরিচালক ও সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

আমরা শ্রদ্ধাভরে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি

আরো সংবাদ