আজ - শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - বিকাল ৪:০৩

০৯ মামলার আসামী সন্ত্রাসী নবী মেম্বার র‍্যাবের হাতে আটক

হত্যা, অস্ত্র, হত্যাচেষ্টা এবং বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডের ০৯ মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী আলী নবী মেম্বার বাশঁখালীর গন্ডামারা হতে র‌্যাব এর হাতে আটক

র‌্যাব-৭  গোপন সূত্রে জানতে পারে যে, চট্টগ্রাম জেলার বাঁশখালী থানার হত্যা, অস্ত্র, হত্যাচেষ্টা এবং বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডের ০৯টি মামলার এজাহারনামীয় এবং হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী আলী নবী@নবী মেম্বার বাঁশখালী থানাধীন গন্ডামারা এলাকায় আত্মগোপন করে রয়েছে। উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল গত ১৩ জুলাই  ৮:৩০ ঘটিকায় বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে আসামী আলী নবী (৪৫) কে গ্রেফতার করতে সক্ষম হয়।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে বর্ণিত মামলাসমূহের এজাহারভুক্ত এবং হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী মর্মে স্বীকার করে।

উল্লেখ্য যে, সিডিএমএস পর্যালোচনায় ধৃত আসামী আলী নবী এর বিরুদ্ধে চট্টগ্রাম জেলার বাশঁখালী থানায় হত্যা, অস্ত্র, হত্যাচেষ্টা এবং বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডের ০৯টি মামলা পাওয়া যায়।

গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য থানায় হস্তান্তর করা হয়েছে।

আরো সংবাদ