আজ - সোমবার, ২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১১ই জিলকদ, ১৪৪২ হিজরি, (বর্ষাকাল), সময় - রাত ৪:২১

নরেন্দ্রপুরে ওয়ার্ড আ’লীগ নেতার মৃত্যুতে মোহিত নাথ ও শাহারুল ইসলামের শোক

খানজাহান আলী 24/7 নিউজ ডেস্ক ।। নরেন্দ্রপুর ইউনিয়ন আওয়ামীলীগের ৫ নং ওয়ার্ডের সাবেক সহ-সভাপতি শেখ আজিজুল হক মিনুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন যশোর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাবু মোহিত কুমার নাথ এবং যশোর সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ‍ও আরবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শাহারুল ইসলাম।

আজ শুক্রবার (৪ জুন) এক শোকবার্তায় শাহারুল ইসলাম মরহুমের রুহের মাগফেরাত কামনা এবং তাঁর শোকসন্তপ্ত পরিবার-পরিজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এ ছাড়া, শেখ আজীজুল হক মিনুর মৃত্যুতে নরেন্দ্রপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল কাশেম বিশ্বাস, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মনিরুল ইসলাম হিমু, ইউপি সদস্য ও আওয়ামীলীগ নেতা জাকির হোসেন, ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু সালাম আসাদ পারভেজ গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

উল্লেখ্য, স্ট্রোক জনিত কারণে চিকিৎসাধীন অবস্থায় যশোর কুইন্স হাসপাতালে শুক্রবার বিকাল আনুমানিক ৪:৪৫ মিনিটের দিকে ইন্তেকাল করেন তিনি (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬২ বছর।

প্রয়াত আজিজুল হক মিনুর ভাইপো শেখ ইমদাদুল হক তুহিন জানান, গতকাল রাত ৩ টা থেকে আমার কাকা বুকে ব্যাথা অনুভব করছিলেন। আজ তার ব্যবসা প্রতিষ্ঠান “হক ট্রেডার্স” এ হালখাতা ছিলো। তিনি সকাল ৯ টায় সেখানে যান। কিছুক্ষন পরে আবার অসুস্থ হয়ে পড়লে তাকে কুইন্স হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

আজিজুল হক মিনু মৃত আমিনুর শেখের ছেলে। তিনি যশোর সদর উপজেলার নরেন্দ্রপুর ইউনিয়নের রুপদিয়া শেখ পাড়া গ্রামের বাসিন্দা।মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ১ মেয়ে, আত্মীয় স্বজন ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন । আজ রাত ১০ টায় তার জানাজা শেষে নিজ বাসভবনে দাফন সম্পন্ন হয়।

আরো সংবাদ