আজ - শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - বিকাল ৪:২০

যশোরে করোনায় আক্রান্ত হয়ে এক জনের মৃত্যু, শনাক্ত ২৪ জন

যশোরে ২৪ ঘন্টায় ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে এক জনের মৃত্যু হয়েছে। শুক্রবার (১০ সেপ্টেম্বর) সকালে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার- আরএমও জনাব ডা: আরিফ আহমেদ এ তথ্য নিশ্চিত করেন। তিনি রেড জোনে চিকিৎসাধীন ছিলেন। বর্তমানে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ৫২ জন করোনা রোগী চিকিৎসাধীন রয়েছেন। এ পর্যন্ত করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে মারা গেছেন ৪৭৬ জন।
যশোরে গত ২৪ ঘন্টায় ২৩ জন নতুন করে করোনার উপসর্গ নিয়ে ভর্তি হয়েছে। এদিকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে রেড জোনে ৩৪ জন এবং ইয়েলো জোনে ১৮ জন (পুরুষ ১০ জন এবং মহিলা ৮ জন) ভর্তি রয়েছে। যার মধ্যে আই সি ইউতে ৭ জন (পুরুষ ২ জন এবং মহিলা ৫ জন) এবং এইচ ডি ইউতে ৫ জন (পুরুষ ২ জন এবং মহিলা ৩ জন) চিকিৎসাধীন রয়েছেন।
এদিকে যশোরে গত ২৪ ঘন্টায় ৩৩১ জনের নমুনা পরীক্ষার বিপরীতে নতুন করে ২৪ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৭ দশমিক ২৫ ভাগ। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত ২১ হাজার ৩৭৭ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ২০ হাজার ২১০ জন। তবে ৭ দিনের পরিসংখ্যানে দেখা গেছে আক্রান্ত ও মৃত্যু কমেছে।
যশোরে গত ২৪ ঘন্টায় নতুন করে ২৪ জনের করোনা শনাক্ত হয়েছে। যার মধ্যে যশোর সদরের ১৬ জন, অভয়নগর ৪ জন, ঝিকরগাছা ২ জন, মনিরামপুর ১ জন ও শার্শা ১ জন।
শুত্রবার (১০ সেপ্টেম্বর) যশোর সিভিল সার্জন জনাব ডা: রেহনেওয়াজ এ তথ্য নিশ্চিত করেন।

আরো সংবাদ