আজ - শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - ভোর ৫:১০

পুলিশের পৈচাশিকতার স্বীকার যুবলীগের মাইনুল

খান জাহান আলী ডেস্ক : মামলা ছাড়ায় গ্রেপ্তার চৌগাছা বাজারের হাজী এনায়েত আলীর পুত্র যুবলীগ নেতা মইনুল হোসেন জজ আদালত রায় ছাড়ায় নির্মম শাস্তি। বিচারের জন্য আদালত বা রায় ঘোষনার জন্য জজের প্রয়োজন নেই চৌগাছা থানার ওসি রিফাত খান রাজিব নিজেই আইন নিজেই আদালত আবার রায় সহ শাস্তিও তারই হাতে।

এমনই ক্ষমতার অপব্যবহারের স্বীকার মাইনুল হোসেন। থানার অভ্যন্তরে আদালত বসিয়ে বিচার ,রায় ও রায় বাস্তবায়নের স্বীকার এই যুবলীগ নেতা।সোমবার রাতের অন্ধকারে মামলা ছাড়াই নিজস্ব ক্ষমতায় গত এমনই এক পৈশাচিক রায় বাস্তবায়ন করলেন চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিফাত খান রাজীব।

গত সোমবার রাতে তিনি চৌগাছা বাজারের হাজী এনায়েত আলীর পুত্র যুবলীগ নেতা মইনুল হোসেন কে বাড়ী থেকে তুলে থানায় নিয়ে কোন মামলা ছাড়াই পৈশাচিক নির্যাতনের পর মঙ্গলবার সকালে সামান্য একটি মারামারির ঘটনা দেখিয়ে আদালতে পাঠান ওসি ।

পুলিশের এমন অমানবিক আচরনে জনমনে বিভিন্ন প্রশ্নে তৈরি হচ্ছে।মানবাধিকার লংঘনকারী ওসির আরো নির্যাতনের ভয়ে গত কয়েকদিন কাউকে নির্যাতনের চিত্র দেখাননি মইনুল।

শুক্রবার বিকালে যশোর সার্কিট হাউজে যশোর – ২ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অবঃ) ডাঃ নাসির উদ্দিন কে মইনুল তার নির্যাতনের চিহ্ণ দেখান এমপি মহোদয় দেখে আঁতকে ওঠেন । এ বিষয়ে চৌগাছা থানার অসি রিফাত খান রাজিবের ০১৭১**৭৪১৬৪ নম্বরে যোগাযোগ করার চেষ্টা করলে কল রিসিভ করেননি তিনি পরে নম্বরটি বন্ধ করে দেন তিনি।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত