আজ - রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ৮:৪৬

বেনাপোলে নেশার টাকার জন্য ৮ মাসের গর্ভবতী নারীকে হত্যা


শার্শা উপজেলা প্রতিনিধি:যশোরের বেনাপোল পোর্ট থানাধীন শিবনাথপুর বারোপোতা গ্রামে নেশার টাকার জন্য ৮ মাসের গর্ভবতী নারী রুমা খাতুনকে শ্বাসরোধ করে হত্যা করেছে বলে স্বামী আরিফুল ইসলাম টুটুলের বিরুদ্ধে অভিযোগ উঠেছে।
শনিবার রাতে বারোপোতা গ্রামে এ ঘটনা ঘটে। শিবনাথপুর বারোপোতা গ্রামের সাফিউল রহমান সাফির ছেলে আরিফুল ইসলাম টুটুলের বিরুদ্ধে এ হত্যার অভিযোগ উঠেছে।
পুলিশ সূত্রে জানা যায়,বারোপোতা গ্রাম থেকে গর্ভবতী নারীর লাশ উদ্ধার করে যশোর মর্গে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। এখনও পর্যন্ত এ হত্যায় জড়িত থাকার অভিযোগ স্বামীকে আটক করা হয়নি।
গৃহবধু রুমার মামা আব্দুর রহমান ও খালাত ভাই রেজাউল ইসলাম বলেন, আরিফুল একজন মাদক ব্যবসায়ি ও মাদকসাক্ত। সে তার চাচা মোমিন মেম্বার এর সাথে মাদক ব্যবসা করে। আরিফুল ও মোমিন মেম্বারের নামে একাধিক মাদক মামলা রয়েছে। নেশার টাকা না পেয়ে রাতে কোন এক সময় শ্বাস রোধ করে মেরে গলায় রশি দিয়ে রুমাকে ঝুলিয়ে রাখে ।ঘটনাটি ভিন্ন খাতে প্রবাহিত করার জন্য আরিফুল বিভিন্ন মাধ্যম থেকে হুমকি ধামকি দিচ্ছে বলে জানিয়েছেন রুমার পরিবারের সদস্যরা৷
বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ মামুন খান বলেন, লাশ উদ্ধার করে যশোর মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর মৃত্যুর কারণ বলতে পারবো।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত