আজ - মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - বিকাল ৫:০১

পুলিশের উচ্চ পদে পরিবর্তন

অনলাইন ডেস্ক: পুলিশের উচ্চ পদে বড় পরিবর্তনে চট্টগ্রাম, গাজীপুর, বরিশাল ও রংপুর মহানগরে পুলিশ কমিশনার পদে এসেছে নতুন মুখ; রংপুর ও ময়মনসিংহ রেঞ্জের ডিআইজিসহ ৩৫টি পদে এসেছে রদবদল।

 

৩০ জুন, বৃহস্পতিবার স্বরাষ্ট্র মন্ত্রণালয় আলাদা প্রজ্ঞাপনে এসব বদলির আদেশ জারি করে। এছাড়া আরেক প্রজ্ঞাপনে ঢাকা মহানগর পুলিশের পদোন্নতিপ্রাপ্ত ৪ কর্মকর্তাকে পদায়ন করা হয়।

চট্টগ্রামের পুলিশ কমিশনারের দায়িত্ব পেয়েছেন ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনারের দায়িত্ব পালন করে আসা কৃষ্ণপদ রায়।

 

 

ঢাকা নৌ পুলিশ ইউনিটের অতিরিক্ত ডিআইজি থেকে উপ মহাপরিদর্শক হিসেবে পদোন্নতি পাওয়া মোল্যা নজরুল ইসলামকে দেয়া হয়েছে গাজীপুরের পুলিশ কমিশনারের দায়িত্ব।

 

রংপুরের নতুন পুলিশ কমিশনার হয়েছেন নুরে আলম মিনা, যিনি ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি থেকে সম্প্রতি উপ মহাপরিদর্শক হিসেবে পদোন্নতি পেয়েছেন।

 

আর চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি থেকে উপ মহাপরিদর্শক হিসেবে পদোন্নতি পাওয়া মো. সাইফুল ইসলাম পেয়েছেন বরিশাল মহানগরের পুলিশ কমিশনারের দায়িত্ব।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত