আজ - শনিবার, ৫ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা রবিউস সানি, ১৪৪৬ হিজরি, (শরৎকাল), সময় - সকাল ৯:১৮

যশোরের কুয়াদায় যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

যশোরের কুয়াদায় তারিফ হোসেন (২৫) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে মনিরামপুর থানা পুলিশ।
স্থানীয়রা জানান, তারিফ হোসেন মানসিক ভারসম্যহীন। তিনি ভবানীপুর গ্রামের আতাউর রহমানের ছেলে। বুধবার দুপুরে হাফিজুর রহমানের বাড়ির পিছনের আমগাছে তার ঝুলন্ত লাশ দেখে চিৎকার দেন রোকেয়া বেগম নামের এক নারী। তার ডাক চিৎকারে এলাকাবাসী ছুটে এসে আমগাছে লাশ ঝুলতে দেখে মনিরামপুর থানা পুলিশে খবর দেন। পরে থানা পুলিশের উপস্থিতিতে স্থানীয়রা তার লাশ গাছ থেকে নামান।
নিহতের ফুফু জানান, আমাদের ছেলে কিছুটা মানসিক ভারসম্যহীন। আমার মায়ের অবস্থা ভালো না থাকায় আমরা তাকে দেখতে এসেছি। আমার ভাতিজির ডিভোর্স সংক্রান্ত বিষয়ে মানসিকভাবে বিপর্যস্ত ছিল। আজ সকালে সে বাড়ি থেকে বের হয়ে যায় স্বাভাবিকভাবে, কিন্তু সে যে এমন কাজ করবে তা আমরা কখনো বুঝতে পারিনি।
নিহতের বোন বলেন, আমার ভাই মাস খানেক আগে বিয়ে করেছে। বিয়েতে আমি বাবার বাড়িতে আসি। এখানে একদিন ছিলাম এটা নিয়ে আমার স্বামী কাউকে কিছু না বলে আমাকে কোর্ট তালাক দিয়েছে। আমার তালাকের জন্য আমার ভাই নিজেকে দায়ী মনে করতো। সেই ক্ষোভে, কষ্টে সে আত্মহত্যা করেছে।

ওসির বক্তব্য এখনো নেওয়া হয়নিেএস আই কানু চন্দ্র বিশ্বাস ও তদন্ত ওসি অচিন্ত্য অধিকারী ঘটনাস্থলে উপস্থিত ছিলেন। ফোন নাম্বার 01719670728

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত