আজ - শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি, (হেমন্তকাল), সময় - সকাল ১১:১৬

যশোর রেলস্টেশন থেকে নবজাতকের লাশ উদ্ধার।

বুধবার দুপুরে যশোর রেলওয়ে স্টেশনের ওভার ব্রিজের সংলগ্ন প্ল্যাটফর্ম থেকে একটি কাগজের কাটুন থেকে নবজাতকের মরাদহ উদ্ধার করেছে যশোর জিআরপি পুলিশ। এ ঘটনায় খুলনা জিআরপি থানায় একটি সাধারণ জিডি হয়েছে।

যশোর জিআরপি পুলিশের ইনচার্জ এস আই মনিতোষ বিশ্বাস বলেন, দুপুরের দিকে স্থানীয় প্ল্যাটফর্মের ওপর থেকে একটি কাগজের কার্টুনে রাখা নবজাতকের মরদেহ উদ্ধার করা হয়। একটি বাঁশ পাতা রঙের বড় কাগজের কাটুনে মরদেহটি আটকানো ছিল।

 

সকাল আনুমানিক সাতটার দিকে একজন লোক কার্টুনটি হাতে নিয়ে স্টেশনের প্ল্যাটফর্মের ওভারব্রিজের পাশে বসে অবস্থান করে। সিসি ফুটেজের মাধ্যম থেকে দেখা গেছে প্রায় ঘন্টাখানেক ওই ব্যক্তি সেখানে অবস্থান করার পরে ওই কাগজের বাক্সটি রেখে সেখান থেকে তিনি চলে যান।

দুপুর আনুমানিক ২ টার পরে প্লাটফর্মে থাকা ট্রেন যাত্রীদের সন্দেহ হলে তারা পুলিশকে জানালে আমরা সেখান থেকে কাগজের বক্সটা উদ্ধার করি । নবজাতকের সুরাতহাল রিপোর্ট তৈরি করে মরদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় খুলনা জিআরপি থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

আরো সংবাদ