আজ - শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - দুপুর ২:৫০

যশোরে শাহীন চাকলাদার প্যানেলের জয়জয়কার

নিজেস্ব প্রতিবেদক :: যশোরের সদর উপজেলা আওয়ামী লীগ ও শহর আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে মোহিত কুমার নাথ, সাধারণ সম্পাদক হিসেবে শাহারুল ইসলাম মনোনীত হয়েছেন।

শহর আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ ও সাধারণ সম্পাদক হিসেবে এসএম মাহমুদ হাসান বিপু মনোনীত হয়েছেন।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য  এড.পিযুষকান্তি ভট্টাচার্য্য,

শনিবার (১৬ নভেম্বর) উপজেলার কেন্দ্রীয় ঈদগাহ মাঠে অনুষ্ঠিত ত্রিবার্ষিক সম্মেলনে সভাপতিত্ব করেন এডভোকেট আবুল হোসেন সম্মানিত অতিথি বাংলাদেশ আওয়ামীলীগ যুগ্ন সাধারণ সম্পাদক (খুলনা ও বরিশাল বিভাগের দায়িত্বপ্রাপ্ত) আব্দুর রহমান। বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক( খুলনা বিভাগে দায়িত্বপ্রাপ্ত) আবু সাঈদ আল-মাহমুদ স্বপন। বাংলাদেশ আওয়ামীলীগ কার্যকরী সদস্য এস এম কামাল হোসেন।


আলোচনা শুরুর আগে জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে জাতীয় ও দলীয় উত্তোলন ও কবুতর উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করা হয়। উদ্বোধন ঘোষণা করেন জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন।

পরিচালনা করেন সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মেহেদী হাসান মিন্টু।

ভোটে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ পেয়েছেন ২৯০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মেহেদী হাসান মিন্টু পেয়েছেন ২৩৬ ভোট। সাধারণ সম্পাদক পদে শাহারুল ৩০৪ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আলিমুজ্জামান মিলন পেয়েছেন ২২০ ভোট।

আওয়ামী লীগের যশোর শহর শাখার ভোটে সভাপতি আসাদুজ্জামান আসাদ পেয়েছেন ১৪৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এসএম কামাল হোসেন পেয়েছেন মাত্র ৯৭ ভোট। সাধারণ সম্পাদক পদে এসএম মাহমুদ হাসান বিপু ১১৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী লুৎফুল কবীর বিজু পেয়েছেন ৭৭ ভোট।বিকেলে পৌর কমিউনিটি সেন্টারে গোপন ব্যালটের মাধ্যমে ভোট দেয়ার ব্যবস্থা করা হয়। সদর উপজেলার মোট কাউন্সিলর ছিলেন ৫৩৩জন। এদের মধ্যে ৫২৬ জন ভোট দেন। আর শহর শাখার কাউন্সিল ছিলেন ২৫৪ জন। ভোট দিয়েছেন ২৪৭জন।

গোপন ব্যালটের মাধ্যমে যশোরে আওয়ামী লীগের সদর উপজেলার শাখা ও শহর শাখার নেতা নির্বাচন সম্পন্ন হয়েছে। এমন ভোটাভুটির মাধ্যমে নেতা নির্বাচন করতে পেরে তৃণমূলের নেতাকর্মীরা খুশি।

আরো সংবাদ