আজ - শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ৮:০৮

যশোরে হাইকোর্ট মোড়ে সড়ক দুর্ঘটনায় নিহত ছেলেটির পরিচয় মেলেনি!

স্টাফ রিপোর্টার :: যশোরে হাইকোর্ট মোড়ে সড়ক দুর্ঘটনায় নিহত শিক্ষার্থীর পরিচয় মেলেনি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায় আজ রবিবার সকালে যশোর হাইকোর্ট মোড়ে এ দুর্ঘটনা ঘটে। তারা বলেন, ছেলেটি suzuki gixxer লাল রংয়ের একটি মোটরসাইকেল চালিয়ে খাজুরা বাসস্ট্যান্ড থেকে মনিহারের দিকে যাচ্ছিলো। মোটর সাইকেলটির নম্বর- যশের -ল-১১-৯২৯৯।

সরজমিনে দুর্ঘটনা স্থলে গিয়ে স্থানীয় সূত্রে যানা যায় ছেলেটি মোটরসাইকেল চালানোর সময় মুঠোফোনে কথা বলছিলো। পেছন থেকে একটি কাভার্ডভ্যান একাধিকবার হর্ণ দিলেও ছেলেটির অবস্থান পরিবর্তন না হওয়ায় এক পর্যায়ে ট্রাকের সাথে মটর সাইকেলটির সজোরে ধাক্কা লাগে। এরপর ঘটনাস্থলেই অজ্ঞাত এই ছেলেটি নিহত হন।

ধারণা করা যাচ্ছে ছেলেটির বয়স আনুমানিক ২০ বছর। ছেলেটির কাধে একটি ব্যাগ থাকায় ছেলেটিকে কলেজ শিক্ষার্থী বলে দাবি করছেন স্থানীয় জনগন। অজ্ঞাত ছেলেটি সিটি কলেজের শিক্ষার্থী বলে ধারণা করছেন অনেকেই।

জানা যায়, কাভার্ডভ্যানটি মোটরসাইকেলটিকে ধাক্কা দেওয়ার পর পালানোর চেষ্টা করলে স্থানীয় জনগন কাভার্ডভ্যানটিকে এবং চালককে আটকে ফেলে পুলিশকে খবর দিয়েছেন। সকলে বিভিন্নভাবে ছেলেটির পরিচয় নিশ্চিত করার চেষ্টা চালাচ্ছে।

আরো সংবাদ