অবশেষে ঝুলন্ত লাশ উদ্ধার হলো জয়শ্রী’র

অবশেষে ঝুলন্ত লাশ উদ্ধার হলো জয়শ্রী’র। ২০২০ এর ২৪ জুন ফেসবুকে তিনি জানিয়েছিলেন আত্মঘাতী হতে চলেছেন। সেই সময়ে সুপারস্টার কিচচা সুদীপ তাকে সান্ত¡না দিয়েছিলেন। তারপর ২২ জুলাই ফেসবুকে তিনি ফের পোস্ট করেন, ‘আই কুইট। এই অবসাদের দুনিয়াকে বিদায় জানাই।’২৫ জুলাই ফেসবুক লাইভে এসে তিনি বলেন, ‘আমি অবসাদের সঙ্গে লড়াই করতে পারছি না বলে শুধু নিজের মৃত্যুর আশা করছি।’
সোমবার (২৫ জানুয়ারি)  সকালে বেঙ্গালুরুর বাসা থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। ভারতের গণমাধ্যমের তথ্য অনুসারে অবসাদ থেকেই হয়তো আত্মঘাতি হয়েছেন তিনি।
বেঙ্গালুরু পুলিশের বরাত দিয়ে হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়, মগাধি রোডের প্রগতি লেআউটে নিজের বাড়ি থেকে বিগবস খ্যাত অভিনেত্রী জয়শ্রী রামাইয়ার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।  ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগানো ছিলো তার। লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।
পুলিশে ভাষ্য, প্রাথমিক তদন্তে জানা গেছে, অবসাদগ্রস্ত ছিলেন জয়শ্রী, এর জেরেই রবিবার রাতেই গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।
কর্ণাটকের বিগবসের সিজন ৩ এর প্রতিযোগী ছিলেন জয়শ্রী। বিগবস শেষ হওয়ার পরে প্রায় সমস্ত অংশগ্রহণকারীই বিভিন্ন কাজ পেয়েছিলেন। কিন্তু সেভাবে কোনও কাজের সুযোগ আসেনি জয়শ্রীর কাছে। আর এই বিষয়টি নিয়েই নাকি দুশ্চিন্তায় ছিলেন জয়শ্রী। এই ব্যাপারে বন্ধুদের কাছে প্রায়ই দুঃখও করতেন তিনি।