আজ - বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - বিকাল ৫:১৯

৩৬ টি মোবাইল উদ্ধার,প্রকৃত মালিকদের কাছে হস্তান্তর।

৩৬টি হারানো মোবাইল ফোন উদ্ধারের পর প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করা হয়েছে। গত মার্চ মাসে যশোর সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল এ মোবাইল ফোনগুলো উদ্ধার করে। শনিবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স রুমে আনুষ্ঠানিকভাবে মোবাইল ফোনগুলো হস্তান্তর করা হয়।

যশোর সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের উপ পরিদর্শক মাহফুজুল হক জানান, যশোরে জনগণের সেবায় নিরলসভাবে কাজ করে যাচ্ছে সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল। তারই ধারাবাহিকতায় যশোরে গত মার্চ মাসে যশোর জেলার বিভিন্ন থানায় সাধারণ ডায়েরিভুক্ত ৩৬টি হারানো মোবাইল ফোন উদ্ধার করা হয়। আজ (শনিবার) আনুষ্ঠানিকভাবে মোবাইল ফোনের প্রকৃত মালিকের নিকট বুঝিয়ে দেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, এর পাশাপাশি যশোর সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল বিভিন্ন থানার জিডি মূলে হ্যাকিংকৃত ৭টি ফেসবুক আইডি পুনরুদ্ধার করা হয়েছে। আর ভুলবশত অন্য নাম্বারে চলে যাওয়া ১১ জন ভুক্তভোগির নগদ ও বিকাশের এক লাখ ১৪ হাজার ৪০৫ টাকা উদ্ধার করে প্রকৃত মালিকের নিকট বুঝিয়ে দেওয়া হয়েছে। এছাড়া নিখোঁজ দুই কিশোরীকে উদ্ধারে সহায়তা করা হয়।

আরো সংবাদ