আজ - শনিবার, ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই জিলহজ, ১৪৪২ হিজরি, (বর্ষাকাল), সময় - সকাল ১০:৫৮

গাইবান্ধায় উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদককে কুপিয়ে হত্যা

দুর্বৃত্তদের ছুরিকাঘাতে খুন হয়েছেন গাইবান্ধার ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রকি। এ ঘটনায় তার সঙ্গে থাকা সোহেল মিয়া নামে অপর এক যু্বক আহত হয়েছেন।

রোববার (১১ জুলাই) দিনগত রাত সাড়ে ১০টার দিকে গাইবান্ধা পৌরসভা শহরের পূর্বপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত রকি ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের মধ্য কঞ্চিপাড়া গ্রামের মৃত সৈদার রহমানের ছেলে।

জানা যায়, রাত ১০টার দিকে সোহেলকে সঙ্গে নিয়ে গাইবান্ধা শহর থেকে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন রকি। তিনি জেলা শহরের পূর্বপাড়ায় হালিম বিড়ি ফ্যাক্টরির সামনে এলে দুর্বৃক্তরা তাদের পথরোধ করে।

এ সময় হামলাকারীরা ধারালো অস্ত্র দিয়ে রকিকে কুপিয়ে পালিয়ে যায়। এতে তিনি গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। আহত হন সঙ্গে থাকা সোহেলও। স্থানীয়রা রকিকে আশঙ্কাজনকভাবে উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগ সভাপতি জিএম সেলিম পারভেজ ঘটনা নিশ্চিত করে বলেন, বিষয়টির কারণ আমরা এখনও জানতে পারিনি। ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানান তিনি।

তবে হত্যার কারণ বা এই হত্যার সাথে কারা জড়িত এখন পর্যন্ত কেউ নিশ্চিত করতে পারেনি পুলিশ

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাহফুজুর রহমান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দলীয় কোন্দলে এই হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। ঘটনার তদন্ত চলছে। তবে কে বা কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

এ বিষয়ে গাইবান্ধার পুলিশ সুপার মো. তৌহিদুল ইসলাম বলেন, হত্যার কারণ অনুসন্ধান করা হচ্ছে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত