আজ - শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি, (বসন্তকাল), সময় - সন্ধ্যা ৬:০৯

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার আ’ত্ম’হ’ত্যা’চে’ষ্টা

নাটোরের লালপুরে বিয়ের দাবিতে রবিন (২০) নামে এক যুবকের বাড়িতে অনশন কর্মসূচি পালন করছে এক কলেজছাত্রী। এ সময় ওই ছাত্রী বিষপান করে আত্মহত্যার চেষ্টাও করেছে বলে জানা গেছে।

শুক্রবার (৩১ মার্চ) রাত ১০ টার দিকে উপজেলার চংধুপইল ইউনিয়নের চন্দিগাছা গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত রবিন একই এলাকার কছিমের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার রাত ৮ টার দিকে বিষের বোতল হাতে নিয়ে বিয়ের দাবিতে প্রেমিক রবিনের বাড়িতে অবস্থান নেয় ওই ছাত্রী। এসময় রবিনসহ পরিবারের লোকজন জোরপূর্বক ওই ছাত্রীকে বাড়ি থেকে বের করে দেয়ার চেষ্টা করলে হাতে থাকা বিষপান করে। পরে তাৎক্ষণিকভাবে ওই রবিনের বাড়ির লোকজন ওই কলেজছাত্রীকে উদ্ধার করে তার পরিবারের মাধ্যমে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন।

এ বিষয়ে ওই কলেজছাত্রী জানান, রবিনের সঙ্গে তার চার বছরের প্রেমের সম্পর্ক। এসময়ে মধ্যে প্রেমিক রবিন বিয়ের প্রলোভন দেখিয়ে তার সঙ্গে একাধিকবার শারীরিক সম্পর্ক স্থাপন করে। পরে ওই যুবক তাকে বিয়ে করতে অস্বীকৃতি জানলে শুক্রবার রাতে ছেলের বাড়িতে অবস্থান নেয় এবং তার পরিবার সম্পর্ক মেনে না নিলে বিষপান করে আত্মহত্যার চেষ্টা চালায়। এ ঘটনায় ওই ছাত্রী বিয়ের দাবিতে তার সিদ্ধান্তে অনড় রয়েছে বলেও জানান।

এ বিষয়ে জানতে চাইলে প্রেমিক রবিন জানান, বিষয়টি তারা মীমাংসা করে নিয়েছে। আগামীকাল (০২ এপ্রিল) ওই ছাত্রীকে তিনি বিয়ে করবেন বলে জানান।

লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোনোয়ারুজ্জামান জানান, এ বিষয়ে কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত