আজ - মঙ্গলবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ১লা রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি, (শরৎকাল), সময় - রাত ৪:২৯

চাকরির পরীক্ষা দিতে গিয়ে নিখোঁজ নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী

গাজীপুরে বেসরকারি একটি প্রতিষ্ঠানে চাকরির পরীক্ষা দিতে গিয়ে নিখোঁজ হয়েছেন মাহমুদ আলম আরিফ (২৯) নামে এক যুবক। তিনি ময়মনসিংহ নগরীর কাচিঝুলী এলাকার বাসিন্দা। তিন দিন পেরিয়ে গেলেও আরিফের খোঁজ না পাওয়ায় উদ্বেগ-উৎকণ্ঠায় দিন পার করছে তার পরিবার।

মাহমুদ আলম আরিফ ত্রিশালের জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের হিউম্যান রিসোর্চ ম্যানেজমেন্ট বিভাগ থেকে বিবিএ এবং এমবিএ সম্পন্ন করেছেন।

নিখোঁজ আরিফের স্ত্রী জান্নাত মিশু বলেন, আমার স্বামী মাহমুদ আলম আরিফ বুধবার (৩১ আগস্ট) ভোর ৫টা ৪৫ মিনিটের দিকে ময়মনসিংহের বাসা থেকে গাজীপুরে একটি লেদার কোম্পানিতে চাকরির পরীক্ষা দেওয়ার উদ্দেশে বের হন। বাসে যাত্রাপথেও তার সঙ্গে আমার কথা হয়েছে। ফেসবুকে সেলফিও দিয়েছে কিন্তু সকাল ৯টার পর থেকে তার মোবাইল বন্ধ পাওয়া যায়। এখন পর্যন্ত তার সঙ্গে কোনো যোগাযোগ করা সম্ভব হয়নি।

এ ঘটনায় নিখোঁজের পরের দিন বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকালে ময়মনসিংহের কোতোয়ালি থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বলেন, ট্র্যাকিংয়ে দেখা গেছে আরিফের মোবাইল সংযোগটি সবশেষ ঢাকার উত্তরায় ছিল। ঘটনাটি ঢাকার তবুও আমাদের পক্ষ থেকে সর্বোচ্চ চেষ্টা করছি।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত