আজ - সোমবার, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলহজ, ১৪৪৫ হিজরি, (বর্ষাকাল), সময় - রাত ১২:২৯

চাচার মামলায় ভাতিজা আটক।

যশোরের চৌগাছায় চাঁদাবাজির অভিযোগে চাচার দায়ের করা মামলায় ভাতিজা আজাদুর রহমান খান (৪৫) কে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

৩১ মার্চ মামলাটি করেন আজাদুর রহমানের চাচা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তবিবর রহমান খান। এই মামলায় শনিবার রাতে তাকে গ্রেফতার করে চৌগাছা থানার পুলিশ।

আজাদুর রহমান খান চৌগাছা উপজেলা যুবলীগের বহিষ্কৃত নেতা (সহ-সভাপতি) এবং উপজেলার জগদীশপুর ইউনিয়নের মাড়–য়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

উপজেলা যুবলীগের আহবায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান দেবাশীষ মিশ্র জয় বলেন, আজাদ রহমান বর্তমানে যুবলীগের দলীয় কোনো পদে নেই। দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে বিদ্রোহী প্রার্থী হয়ে ইউপি নির্বাচন করার কারনে তাকে দল থেকে বহিষ্কার করা হয়েছিল।

মামলার এজহার সূত্রে জানা যায়, আজাদ রহমান পূর্ব থেকেই চাচা তবিবর রহমানের কাছে চাঁদা দাবি করে আসছিল। তাদের সাথে রাজনৈতি ও পারিবারিক কারণে পূর্ব শত্রুতা চলছিল। এর জের ধরে ২৯ মার্চ দুপুরে আজাদ রহমান ও তার ভাই আসাদুর রহমান ধারল ছুরি নিয়ে চাচা তবিবর হমানের বাড়িতে প্রবেশ করে। এতে প্রাণের ভয়ে ততিবর রহমান পালিয়ে যায়। এসময় আজাদ রহমান ও তার ভাই বসত ঘরের আসবাবপত্র ভাঙচুর করে এবং ঘর থেকে ২ লাখ ২০ হাজর নগদ টাকা লুট করে নিয়ে যায়। এঘটনায় তবিবর রহমান বাদী হয়ে দুইজনকে আসামী করে চৌগাছা থানায় মামলা দায়ের করেন।

চৌগাছা থানার ওসি সাইফুল ইসলা সবুজ আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, আজাদ রহমানকে রোববার আদালতে পাঠানো হয়েছে।

আরো সংবাদ