ঝিকরগাছায় ১০ম শ্রেনীর স্কুলছাত্রী ধর্ষন, স্বেচ্ছাসেবকলীগ নেতার ভাগনের নামে মামলা।

ঝিকরগাছা প্রতিনিধি : যশোরের ঝিকরগাছা উপজেলায় ১০ম শ্রেণির এক স্কুলছাত্রী ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে। গতকাল রাতে ভুক্তভোগীর মা বাদী হয়ে থানায় মামলা করেছেন। মামলার একমাত্র আসামী যশোর শহরের পুরাতন কসবা এলাকার শফিকুল ইসলামের পুত্র অভি ইসলাম প্রান্ত(২৬)। তবে সে ঝিকরগাছা কৃষ্ণনগর গ্রামে তার মামা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক কাজল রায়হানের বাড়িতে বসবাস করে।
মামলার এজহার সুত্রে জানা যায়, মেয়েটি স্কুলে ও প্রাইভেট পড়তে যাওয়ার সময় অভিযুক্ত প্রান্ত প্রায়ই তাকে উত্যক্ত করতো এবং প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। একপর্যায়ে গত ১৪-১-২০২১ তারিখে দুপুরে ভুক্তভোগী প্রাইভেট পড়তে যাওয়ার সময় তাকে অস্ত্রের মুখে জোরকরে ভয়ভীতি দেখিয়ে মোটরসাইকেলে করে যশোর কোতয়ালী থানাধীন আসামীর নিজ বাড়িতে তুলে নিয়ে যায়। সেখানে অস্ত্রের মুখে তাকে ধর্ষন করা হয় এবং ধর্ষনের ভিডিও ধারণ করা হয়। আসামী হুমকি প্রদান করে যদি ঘটনাটি কাউকে জানানো হয় তাহলে ধর্ষনের ভিডিও ইন্টারনেটে ছেড়ে দিবে।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায় অভিযুক্ত অভি ইসলাম প্রান্তের নামে এর আগেও মাদক, অস্ত্রসহ থানায় একাধিক মামলা রয়েছে। তার মামা উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক হওয়ায় সেই প্রভাবে নানান অপকর্ম করে বেড়ায়।

ঝিকরগাছা থানার ওসি আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান ” অভিযোগের ভিত্তিতে শনিবার রাতে মামলা রেকর্ড হয়েছে, আসামীদের ধরতে পুলিশের একাধিক টিম কাজ করছে। ভুক্তভোগীকে জবানবন্দী প্রদানের জন্য আদালতে প্রেরণ করা হয়েছে।