আজ - শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১৪ই শাবান, ১৪৪৫ হিজরি, (বসন্তকাল), সময় - বিকাল ৩:৫৫

নির্বাচন করতেয়,জেলা পরিষদের সদস্য পদ ছাড়লেন,আজিজ

সংসদ নির্বাচন করতে পদ ছাড়লেন যশোর জেলা পরিষদের সদস্য আজিজুল ইসলাম ওরফে খন্দকার আজিজ। ব্যক্তিগত কারণ দেখিয়ে বুধবার (২২ নভেম্বর) তিনি জেলা পরিষদের চেয়ারম্যানের মাধ্যমে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সচিব বরাবর পদত্যাগপত্র জমা দেন।

বৃহস্পতিবার পদত্যাগপত্রটি সংশ্লিষ্ট দপ্তরে পাঠানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন যশোর জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আছাদুজ্জামান।

আজিজুল ইসলাম জেলা পরিষদের ৮ নম্বর (কেশবপুর) ওয়ার্ডের সদস্য ছিলেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আজিজুল ইসলাম যশোর-৬ (কেশবপুর) সংসদীয় আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার প্রত্যাশায় পদত্যাগপত্র জমা দেন বলে জানা গেছে। এর আগে ১৮ নভেম্বর দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করে মনোনয়ন ফরম জমাও দিয়েছেন তিনি।

আজিজুল ইসলাম বলেন, সংসদ নির্বাচন করবো বলে জেলা পরিষদের সদস্য পদ থেকে পদত্যাগ করেছি। এরইমধ্য আওয়ামী লীগের মনোনয়ন সংগ্রহ করে জমা দিয়েছি। আজ মনোনয়ন বোর্ডের সভা। আশা করি দল আমাকে মূল্যায়ন করবে।

 

আজিজুল ইসলাম ছাড়াও কেশবপুর আসন থেকে দলীয় মনোনয়ন জমা দিয়েছেন বর্তমান সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার, উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী রফিকুল ইসলাম, সাবেক চেয়ারম্যান এইচ এম আমির হোসেন, উপজেলা আওয়ামী লীগ নেতা শেখ আব্দুর রফিক, এস এম এবাদত সিদ্দিক বিপুল, সাবেক জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেকের মেয়ে নওরীন সাদেক, আওয়ামী লীগ নেতা হোসাইন মোহাম্মদ ইসলাম, তাপস কুমার দাস ও প্রশান্ত বিশ্বাস।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত