আজ - শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - বিকাল ৪:৩৯

শ্রমিক লীগ সভাপতি মন্টুর মৃত্যুতে  শাহারুল ইসলামের শোক

জাতীয় শ্রমিক লীগের সভাপতি  বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টুর ইন্তেকালে  শোক প্রকাশ করেছেন যশোর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহিথ কুমার নাথ, সাধারন সম্পাদক শাহারুল ইসলাম জেলা যুবলীগের প্রচার সম্পাদক জাহিদ হোসেন মিলন, বসুন্দিয়া ইউনিয়নের চেয়ারম্যান রিয়াজুল ইসলাম খান রাসেল, দেয়াড়া ইউনিয়নের চেয়ারম্যান আনিছুর রহমান।

আজ শুক্রবার (২০ নভেম্বর) ভোর ৪টার দিকে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান শ্রমিক লীগ সভাপতি মন্টু। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭১ বছর। তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন, সহকর্মী,  গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।

গত বছরের ৯ নভেম্বর আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন শ্রমিক লীগের কেন্দ্রীয় কাউন্সিলে ফজলুল হক মন্টুকে সভাপতি করা হয়। মন্টু শ্রমিক লীগের রাজনীতিতে একজন পরিচিত নাম। এর আগের কমিটির তিনি কার্যকরী সভাপতি ছিলেন। ইতোপূর্বে তিনি শ্রমিক লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এবং পাবনা জেলা শ্রমিক লীগের সভাপতির দায়িত্ব পালন করেছেন।

দীর্ঘ ৪৫ বছর ধরে ট্রেড ইউনিয়নের রাজনীতির সঙ্গে যুক্ত ফজলুল হক মন্টু ১৯৬৯-৭০ সালে পাবনা জেলা ছাত্রলীগের দায়িত্বে ছিলেন। ১৯৭১ সালের স্বাধীনতা যুদ্ধে তিনি পাবনা জেলা মুজিববাহিনীর প্রধানের দায়িত্ব পালন করেন।

এক শোকবার্তায় যশোর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহিথ কুমার নাথ, সাধারন সম্পাদক শাহারুল ইসলাম জেলা যুবলীগের প্রচার সম্পাদক জাহিদ হোসেন মিলন, বসুন্দিয়া ইউনিয়নের চেয়ারম্যান রিয়াজুল ইসলাম খান রাসেল, দেয়াড়া ইউনিয়নের চেয়ারম্যান আনিছুর রহমান প্রয়াতের আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

আরো সংবাদ