আজ - শনিবার, ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি, (শরৎকাল), সময় - রাত ৩:০৪

স্বামীর দায়ের কোপে প্রাণ গেল স্ত্রীর

ময়মনসিংহের গৌরীপুরে স্বামীর এলোপাতাাড়ি দায়ের কোপে ললিতা বেগম (৪০) নামে এক নারী নিহত হয়েছেন। বুধবার সকালে উপজেলার মাওহা ইউনিয়নের বীরআহাম্মদপুরে হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটে। খবর পেয়ে পুলিশ অভিযুক্ত স্বামী রফিকুল ইসলামকে গ্রেপ্তার করেছে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, বুধবার বাড়ির পাশের মসজিদে ফজরের নামাজ পড়ে ৬টার দিকে বাড়িতে ফেরে রফিকুল। বাড়িতে এসেই স্ত্রীর সঙ্গে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে দা’ দিয়ে স্ত্রীকে কোপাতে শুরু করে রফিকুল। ললিতার গলায় ও হাতে কোপানো হলে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকে সে। মায়ের চিৎকার শুনে পাশের ঘরে ঘুমন্ত তিন মেয়ে ছুটে গিয়ে মাকে উদ্ধার করে। পরে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক ললিতাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত দা উদ্ধার করে।

নিহতের ছোট ভাই শামীম আহাম্মেদ জানান, তার ভগ্নিপতি রফিকের সঙ্গে তার বোনের কোনো বিরোধ ছিল না। কিছুদিন আগে সড়ক দুর্ঘটনায় রফিক গুরুতর আহত হন। এর পর থেকে মানসিক সমস্যায় ভুগছিলেন তিনি। মানসিক রোগের জন্য তিনি চিকিৎসাধীন।

গৌরীপুর থানার ওসি খান আব্দুল হালিম সিদ্দিকী বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে।

ময়মনসিংহ অতিরিক্ত পুলিশ সুপার (গৌরীপুর সার্কেল) শেখ মোস্তাফিজুর রহমান বলেন, সড়ক দুর্ঘটনায় আহত হওয়ার পর রফিক হঠাৎ করেই রেগে যেতেন বলে শুনেছি। নামাজ শেষে বাড়ি ফিরে স্ত্রীর সঙ্গে কথাকাটাকাটি নিয়ে হত্যাকাণ্ডটি ঘটতে পারে।

আরো সংবাদ