আজ - শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - বিকাল ৪:২৪

অপহরণের পর  মুক্তিপণ দাবি দুই এএসআই কারাগারে : রিমান্ড আবেদন

জামিল আহমেদ, কালিয়াকৈর প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈর থানার এএসআই আবদুল্লাহ আল মামুন ও মির্জাপুর থানার এএসআই মুশফিকুর রহমানকে শনিবার গাজীপুর জেলহাজতে পাঠানো হয়েছে। তিন যুবককে অপহরণ ও ৩০ লাখ টাকা মুক্তিপণ দাবির অভিযোগে আদালত তাদের জেলহাজতে পাঠান।

থানায় মামলা দায়েরের পর তাদের শুক্রবার গ্রেফতার করা হয়। কালিয়াকৈর থানার ওসি খান আবুল কাশেম ওই দুই কর্মকর্তার সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেছেন। কালিয়াকৈরের হিজলতলী থেকে বুধবার বিকালে তিন যুবককে অপহরণের অভিযোগে বৃহস্পতিবার সকালে দুই এএসআইকে পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছিল।

কালিয়াকৈরের বড়ইবাড়ীর হান্নান সরকারের ছেলে রায়হান সরকার অপহরণ ও মুক্তিপণ দাবির অভিযোগে দুই পুলিশ কর্মকর্তাসহ অজ্ঞাতনামা পাঁচ-ছয়জনকে আসামি করে থানায় মামলা করেন। দুই কর্মকর্তাকে গ্রেফতার করে গাজীপুর পুলিশ সুপারের কার্যালয়ে হাজির করা হয়। শুক্রবার বিকালে গাজীপুর পুলিশ সুপার শামসুন্নাহার তার কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন।

তিনি জানান, যারাই অপরাধ করুক তাদেরই আইনের আওতায় আনা হবে। পুলিশ সদস্য হলেও ব্যবস্থা নেয়া হবে প্রচলিত আইনে। কালিয়াকৈরের হিজলতলী থেকে বুধবার বিকালে তিন যুবককে অপহরণের অভিযোগে বৃহস্পতিবার সকালে দুই এএসআইকে পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছিল। রায়হান নামে উদ্ধার হওয়া অপহৃত যুবকদের একজন মামলা করলে তাদের গ্রেফতার করা হয়।

আরো সংবাদ