আজ - বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ৯:৪৪

অভয়নগরে জালিয়াতি করে মেয়েকে নিয়োগ! মাদ্রাসা সুপারের বিরুদ্ধে মামলা।

যশোরের অভয়নগর উপজেলায় জালিয়াতি করে নিজ মেয়েকে শিক্ষক হিসেবে নিয়োগদানের অভিযোগে মহাকাল বিসিবি মোজাদ্দেদিয়া মহিলা দাখিল মাদ্রাসার সুপার আব্দুল হক শিকদারসহ তার ছেলে ও মেয়ের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের হয়েছে।

রোববার দুপুরে মাদ্রাসার এডহক কমিটির সভাপতি হোসেন আলী বাদী হয়ে যশোর চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ মামলা করেন।

সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট গৌতম মল্লিক পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) অভিযোগটি তদন্ত করে প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দিয়েছেন।

মামলায় মহাকাল বিসিবি মোজাদ্দেদিয়া মহিলা দাখিল মাদ্রাসার সুপার আব্দুল হক শিকদার ও তার ছেলে মাসুদুর রহমান এবং মেয়ে শিক্ষক সাইমা সুলতানাকে আসামি করা হয়েছে।

মামলার অভিযোগে বলা হয়, ২০১৫ সালের ৩০ মে মাদ্রাসার সুপার অভয়নগরের বলিয়াডাঙ্গা গ্রামের আব্দুল হক শিকদার তার মেয়ে সাইমা সুলতানাকে এবতেদায়ী বিভাগে শিক্ষক হিসেবে নিয়োগদান করেন। সুপার নিজে রেজ্যুলেশন তৈরি করে সাবেক সভাপতিসহ অন্যদের স্বাক্ষর জাল করে ম্যানেজিং কমিটির সভায় তার মেয়ের নিয়োগ অনুমোদন করিয়ে নেন।

বিষয়টি পরে জানাজানি হলে তদন্তে জালিয়াতির ঘটনা ধরা পড়ে। বাদী বিষয়টি স্থানীয়দের সঙ্গে আলোচনা করে জালিয়াতির অভিযোগ এনে তাদের বিরুদ্ধে আদালতে এ মামলা করেন।

আরো সংবাদ