আজ - শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - বিকাল ৪:৫১

অভয়নগরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ২ টি যাত্রীবাহী বাস জব্দ ১ টিতে জরিমানা!

করোনাভাইরাসের প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় অভয়নগরে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়েছে। বুধবার বিকেলে উপজেলা (ভূমি) অফিসের সামনে যশোর-খুলনা মহাসড়কে এ অভিযান চালানো হয়। করোনা প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির লক্ষে জনগণের মাঝে মাস্ক বিতরণ করাসহ দুটি যাত্রীবাহী বাস জব্দ ও অপর একটি বাসে জরিমানা করা হয়।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, বুধবার বিকেলে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আমিনুর রহমানের নেতৃত্বে সাধারণ জনগণের মধ্যে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়। পরে অতিরিক্ত যাত্রী 

বহন করায় যশোরগামী দু’টি বাস (ঢাকা মোট্রা- ব- ১৪-৩৪৮২ ও ঢাকা মেট্রো-জ- ১১-০৫৪৮) জব্দ করা হয়। বাস দু’টি হস্তান্তর করা হয় নওয়াপাড়া হাইওয়ে থানা পুলিশের কাছে।
এছাড়া যশোরগামী অপর একটি বাসে (সিলেট-জ- ০৪-০১৯০) অতিরিক্ত যাত্রী বহনের দায়ে সড়ক পরিবহন আইনের ৭৬ ধারায় পাঁচ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।
অভিযান চলাকালে উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) নারায়ণ চন্দ্র পাল, ভূমি অফিসের কর্মকর্তা মাহামুদর রহমান, হাইওয়ে থানা পুলিশ ও আনসার বাহিনীর সদস্যবৃন্দ।

আরো সংবাদ