আজ - বুধবার, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ৯:২২

অভয়নগরে মায়ের ওপর অভিমান করে স্কুল শিক্ষার্থীর আত্মহত্যা

মোঃ নুর ইসলাম , অভয়নগর প্রতিনিধি।। যশোর যশোরের অভয়নগর উপজেলায় মোবাইল ফোন কিনে না দেয়ার কারনে স্কুল পড়ুয়া শিক্ষার্থী গলায় রশি পেঁচিয়ে নিজ ঘরের ডাবায় ঝুলে আত্মহত্যা করেছে।

নিহত শিপু রায় (১২) উপজেলার মধ্যপুর গ্রামের মুক্ত রায়ের কন্যা। থানা ও পারিবারিক সূত্রে জানা গেছে, মোবাইল ফোন কিনে না দেওয়ায় মায়ের সাথে অভিমান করে সে আত্মহত্যার পথ বেছে নেয়। মঙ্গলবার (২৭জুলাই) সকাল সাড়ে নয়টায় নওয়াপাড়া পাইলট বালিকা বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণিতে পড়ুয়া স্কুল ছাত্রী শিপু রায় বাড়ির কাউকে কিছু না জানিয়ে নিজ ঘরে গিয়ে ডাবায় ঝুলে আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে।

প্রতিবেশী নওয়াপাড়া সরকারি কলেজের প্রভাষক আকতার মোল্যা জানান, মোবাইল ফোন কিনে না দেওয়ায় মায়ের ওপর অভিমান করে শিপু রায় আত্মহত্যা করেছে। থানার ওসি একেএম শামীম হাসান জানান, স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করে যশোর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্টের পর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত