আজ - বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ১১:১৬

অভয়নগর উপজেলা পরিষদের পিয়ন (৫৭) এর বিরুদ্ধে ৮ বছর বয়সী শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগ

নওয়াপাড়ায় অফিস চলাকালিন সময়ে অভয়নগর উপজেলা পরিষদ কমপ্লেক্সের সরকারি ভবনের ছাদে ৫৭ বছর বয়সী সরকারি অফিসের এক পিয়নের বিরুদ্ধে চকলেট খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৮ বছর বয়সী এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।


এ ঘটনায় ওই শিশুর মা বাদী হয়ে শুক্রবার অভয়নগর থানায় মামলা দায়ের করেছেন। অভয়নগর থানা পুলিশ মাগুরা জেলা থেকে শুক্রবার রাতেই লম্পট পিয়ন জাহিদ (৫৭) কে আটক করেছে।


লম্পট জাহিদ অভয়নগর উপজেলা এলজিইডি অফিসের পিয়ন বলে জানাগেছে। মামলার অভিযোগে বাদী উল্লেখ করেছেন, তার ৮ বছরের শিশু কন্যা গত বুধবার বেলা ১২ টার সময় উপজেলা কমপ্লেক্সের ভিতর দিয়ে ফুফু বাড়ি যাচ্ছিল।


পরবর্তীতে বাড়ি ফিরতে দেরি হওয়ায় তিনি মেয়েকে খুঁজতে উপজেলা পরিষদ কমপ্লেক্সের ভিতর দিয়ে যাওয়ার সময় জানতে পারেন তার মেয়ে উপজেলা পিআইও অফিসে রয়েছে। পরে ওই অফিসে যেয়ে তিনি মেয়েকে দেখতে পান।

এ সময় আনসার ভিডিপির দুইজন সদস্য সেখানে উপস্থিত ছিলো। আনসার ভিডিপি সদস্য ও মেয়ের বরাত দিয়ে বাদী অভিযোগে উল্লেখ করেছেন, তার মেয়ে উপজেলা কমপ্লেক্সের ভিতর দিয়ে বিকাল তিনটায় ফুফু বাড়ি থেকে ফেরার সময় এলজিইডি অফিসের পিয়ন জাহিদ (৫৭) তাকে চকলেট দেয়ার প্রলোভন দেখিয়ে অভয়নগর উপজেলা পরিষদ কমপ্লেক্সের এক্সটেনশন (উত্তর) ভবনের তিন তলার ছাদে নিয়ে তাকে ধর্ষণের চেষ্টা করে।


এ সময় ওই শিশুর চিৎকারে আনসার ভিডিপির দুইজন সদস্য ছাদে গেলে লম্পট জাহিদ পালিয়ে যায়। তারা শিশুটিকে উদ্ধার করে পিআইও অফিসে এনে তাদের জিম্মায় রাখে।


এ ব্যাপারে অভয়নগর উপজেলা প্রকৌশলী কামরুল ইসলামের সাথে কথা বললে তিনি বলেন, বুধবার এ ঘটনার পর পিয়ন জাহিদকে উর্দ্ধতন কর্তৃপক্ষ এখান থেকে বদলি করে। পরে শুক্রবার রাতে সে অভয়নগর থানা পুলিশের হাতে আটক হয়েছে বলে শুনেছি।

আরো সংবাদ