আজ - বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - দুপুর ১:১১

অভয়নগরের ইউপি সদস্য নুর আলী হত্যায় সুলতান গাজীর ১ দিনের রিমান্ড

যশোর অভয়নগরের ইউপি সদস্য নুর আলী শেখ হত্যা মামলায় সুলতান গাজীর একদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। একইসাথে বিচারক অপর দুই আসামির রিমান্ড মঞ্জুর করেননি। মঙ্গলবার অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মারুফ আহমেদ রিমান্ড আবেদনের শুনানি শেষে এ আদেশ দেন। সুলতান গাজী নাওলী গ্রামের গফ্ফার গাজীর ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, গত ৭ মার্চ সন্ধ্যায় শুভড়াড়া গ্রামের ইউপি সদস্য নুর আলী শেখ ও তার ছেলে বাবুর হাট বাজার থেকে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে মাতৃমন্দিরের পিছনের রাস্তায় পৌঁছালে আসামিরা থামিয়ে গুলি করে। গুলিতে নুর আলী শেখ নিহত ও তার ছেলে আহত হন।

এ ব্যাপারে নিহতের স্ত্রী তহমিনা বেগম চারজনের নাম উল্লেখসহ অপরিচিত ৮/১০ জনকে আসামি করে অভয়নগর থানায় হত্যা মামলা করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এ হত্যা মামলায় জড়িত সন্দেহে সুলতান গাজী, ফুরকানা আকুঞ্জী ও নান্নু মল্লিককে আটক ও ৭ দিন করে রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেন। আসামিদের রিমান্ড আবেদনের শুনানি শেষে সুলতান গাজীর একদিনের রিমান্ড মঞ্জুর ও বাকি দুজনের রিমান্ড নামঞ্জুর করেছেন।

আরো সংবাদ