আজ - শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ৮:৩৯

অভয়নগরে জাতির পিতার শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নুর ইসলাম মোল্যা, অভয়নগর, যশোর।।যশোরের অভয়নগরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী পালন করা হয়েছে । শনিবার (২৭ আগস্ট) অভয়নগর উপজেলা আওয়ামী লীগ ও নওয়াপাড়া পৌর আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠন সংকপাশা সরকারি মাধ্যমিক বিদ্যালয় মাঠে শোক সভা ও দোয়া মাহফিল আয়োজন করে।
নওয়াপাড়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদের পরিচালনায় সভাপতিত্ব করেন নওয়াপাড়া পৌর আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম সরদার।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর – ৪ আসনের সংসদ সদস্য রনজিত কুমার রায়। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের সাবেক হুইপ ও সংসদ সদস্য অধ্যক্ষ শেখ আব্দুল ওয়াহব,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রমিকলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা ফরাজি নজরুল ইসলাম,রবিন অধিকারী ব্যাচ্য,অভয়নগর উপজেলা ভাইস চেয়ারম্যান ডাঃমিনারা পারভীন, পৌর ৩ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ তালিম হোসেন প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে একযোগে কাজ করে আওয়ামীলীগকে ক্ষমতায় আনতে হবে। অনুষ্ঠান শেষে জাতীর পিতার রুহের মাগফেরাত কামনা করো দোয়া ও তাবারক বিতারণ করা হয়।

আরো সংবাদ