আজ - বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ১:৩৯

অভয়নগরে ট্রেনের ইঞ্জিনে আটকে গেল মোটরসাইকেল, চালক খণ্ডবিখণ্ড

যশোরের অভয়নগরে রেলক্রসিং পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বুধবার সকাল পৌনে দশটার দিকে  উপজেলার চেঙ্গুটিয়া এলাকায় রেলক্রসিংয়ে মোটরসাইকেলের সঙ্গে খুলনা থেকে ঢাকাগামী আন্তঃনগর চিত্রা এক্সপ্রেস ট্রেনের সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। তবে পুলিশ নিহতের নাম ও পরিচয় জানতে পারেনি।

নওয়াপাড়া রেলস্টেশন সূত্র জানায়, খুলনা থেকে ঢাকাগামী আন্তঃনগর চিত্রা এক্সপ্রেস ট্রেনটি বুধবার সকাল নয়টা ৩৮ মিনিটে ঢাকার উদ্দেশে ছেড়ে যায়। ট্রেনটি ৯টা ৪৫ মিনিটের দিকে অভয়নগর উপজেলার চেঙ্গুটিয়া এলাকা পৌঁছায়। এ সময় রেলক্রসিং দিয়ে একটি মোটরসাইকেল পার হতে গেলে ট্রেনের সঙ্গে সংঘর্ষ হয় এবং মোটরসাইকেলটি ট্রেনের ইঞ্জিনের সঙ্গে আটকে যায়। পরে ট্রেনটি মোটরসাইকেলটিকে টেনে নিয়ে প্রায় ৩০০ মিটার দূরে চেঙ্গুটিয়া রেলস্টেশনের কাছে গিয়ে দাঁড়িয়ে যায়। এতে মোটরসাইকেলচালকের দেহ খণ্ডবিখণ্ড হয়ে রেললাইনের পাশে পড়ে যায়।

নওয়াপাড়া স্টেশনমাস্টার মো. মহসিন রেজা বলেন, মহাকাল রেলক্রসিংটি অবৈধ। মোটরসাইকেল ওই রেলক্রসিং পার হওয়ার সময় আন্তঃনগর চিত্রা এক্সপ্রেস ট্রেনের সঙ্গে সংঘর্ষে এর চালক নিহত হয়েছেন। তিনি জানান, ট্রেনটি সাত মিনিটের মতো থেমে ঢাকার উদ্দেশে ছেড়ে গেছে। ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে।

যশোর রেলওয়ে পুলিশ(জিআরপি) ফাঁড়ির উপপরিদর্শক(এসআই) তারিকুল ইসলাম বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নেওয়ার প্রস্তুতি চলছে। এখনও পর্যন্ত নিহত ওই ব্যক্তির নাম ও পরিচয় জানা যায়নি বলেও জানান তিনি।

আরো সংবাদ