আজ - শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ৯:৫৩

অভয়নগরে সন্ত্রাসী হামলায় যুবক আহত

নূর ইসলাম,অভয়নগর, যশোর।। যশোরের অভয়নগরে সন্ত্রাসী হামলায় রিপন সরদার নামে এক যুবক মারাত্মক আহত হয়েছে। আহত যুবক উপজেলার ভূগিলহাট গ্রামের সরদার আনসার আলী’র পুত্র।

অভয়নগর থানায় দায়ের করা অভিযোগ সূত্রে জানা যায়, গত ৩০ আগষ্ট মঙ্গলবার আনুমানিক বিকাল ৪ টায় পূর্ব শত্রুতার জের ধরে উপজেলার পাইকপাড়া গ্রামের আসলাম ফারাজীর পুত্র আরিফ ফারাজী, হাসেম মোল‍্যা রবিউল মোল‍্যার পূত্র রাকিব মোল‍্যাসহ অজ্ঞাত ১০/১২ জন সন্ত্রাসী দেশীয় অস্ত্রসহ মটর সাইকেল নিয়ে বাদীকে বালির ডিপোর সামনে পেয়ে এলোপাথাড়ি মারপিট করে মারাত্মক জখম করে। মারপিটে বাদির ডান হাত ভেঙ্গে যাওয়াসহ সারা শরীর জখম হয়। বাদীর চিৎকারে গ্রামবাসি এগিয়ে এসে ধাওয়া দিলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।
নাম না প্রকাশ করার স্বার্থে এলাকাবাসী অভিযোগ করে বলেন, উল্লেখিত সন্ত্রাসী বাহিনী তার লোক জন ইতিপূর্বে একাধিক ঘটনা ঘটালেও কোন প্রতিকার না হওয়ায় একের পর এক সন্ত্রাসী হামলার ঘটনা ঘটছে।
এ বিষয়ে অভয়নগর থানার অফিসার ইনচার্জ একেএম শামীম হাসান সাংবাদিকদের বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত পূর্বক আইনগত ব‍্যবস্থা গ্রহণ করা হবে।

আরো সংবাদ