আজ - শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ৯:৫২

অভয়নগরে হাত-পা বাঁধা অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

যশোরের অভয়নগরে গাছের সঙ্গে বাঁধা অবস্থায় অজ্ঞাত এক ব্যক্তির লাশ পাওয়া গেছে। আজ বুধবার সকালে উপজেলার ধোপাদী গ্রামের উত্তরপাড়ার কবিরাজ বাগান থেকে লাশটি উদ্ধার করে অভয়নগর থানা পুলিশ। এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশের নাম-পরিচয় মেলেনি। 

পুলিশ জানায়, আজ বুধবার সকালে ধোপাদী গ্রামের উত্তরপাড়া এলাকাবাসী কবিরাজ বাগানে একটি লাশ দেখতে পায়। বিষয়টি জানতে পেরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। এ সময় আনুমানিক ৫০ বছর বয়সী বিবস্ত্র এক ব্যক্তির লাশ একটি দেবদারুগাছের সঙ্গে বাঁধা অবস্থায় পাওয়া যায়। লাশের গলায় প্যান্ট দিয়ে ফাঁস দেওয়া ছিল। এ ছাড়া ওড়না ও কাপড়ের বেল্ট দিয়ে হাত-পা বাঁধা ছিল। 

এ ব্যাপারে ঘটনাস্থলে উপস্থিত অভয়নগর থানার এসআই শাহ আলম কালের কণ্ঠকে জানান, প্রাথমিক তদন্তে মনে হয়েছে ওই ব্যক্তিকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। হত্যাকাণ্ড মঙ্গলবার রাতের কোনো একসময় সংঘটিত হতে পারে। নিহতের নাম-পরিচয় জানার চেষ্টা চলছে। হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে তদন্ত চলছে। ময়নাতদন্তের জন্য লাশ যশোর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।  

আরো সংবাদ