আজ - শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - দুপুর ১:২০

অশ্লীনতা ছবি প্রচারের দ্বায়ে,দুই মহিলা মেম্বার আটক।

মোবাইলের মাধ্যমে অশ্লীল ছবি ধারণ করে পরে ব্লাকমেইলিং করে অর্থ আদায়কারী চক্রের ৪ সদস্যকে আটক করেছে ঝিনাইদহ ডিবি পুলিশ। এর মধ্যে দুইজন ইউপির নির্বাচিত নারী সদস্য। আটককৃতরা হলেন,  সদর উপজেলার নলডাঙ্গা ইউনিয়নের মহিলা ইউপি সদস্য জাহানারা বেগম ও মহারাজপুর ইউনিয়নের মহিলা ইউপি সদস্য নুরজাহান, রুহানি আক্তার ও আজিম মন্ডল। আটক জাহানারা বেগম নলডাঙ্গা ইউনিয়নের ৩ বার নির্বাচিত সদস্য এবং নূরজাহান বেগম ২বার নির্বাচিত সদস্য। তার বাড়ি মহারাজপুর ইউনিয়নের কুলফাডাঙ্গা গ্রামে।

ডিবি পুলিশ জানায়, জাহানারা বেগম ইউপি সদস্য হওয়ার সূত্র ধরে নলডাঙ্গা ইউনিয়নের বিভিন্ন অসহায় মানুষের বাড়িতে বাড়িতে যান। বাড়িতে যেয়ে মানুষের অভাবের সুযোগ নিয়ে বিভিন্ন নারীদের প্রলোভন দেখিয়ে দেহ ব্যবসার কাজে লাগান। আর নুরজাহান বেগম বিভিন্ন বাড়িতে কোরআন শিক্ষা দেয়ার নামে ঘুরে বেড়ান এবং কুরআন শিক্ষা দেয়। যার কারণে এলাকায় তার ব্যাপক সুনাম আছে। কিন্তু এর আড়ালে অসহায় নারীদের ফুসলিয়ে দেহ ব্যবসার কাজে উদ্বুদ্ধ করেন।

ডিবি পুলিশ আরো জানায়, গ্রেফতারের সময় তাদের নিকট থেকে ৫৯ হাজার টাকা উদ্ধার করা হয়।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার ইমরান জাকারিয়া জানান, দীর্ঘদিন ধরে ঝিনাইদহ ও কালীগঞ্জের নারী-পুরুষের একটি চক্র বিভিন্ন প্রকার প্রলোভন দেখিয়ে বাসাতে নিয়ে মোবাইলের মাধ্যমে অশ্লীল ছবি ধারণ করে রাখে। পরে তাদের ব্লাকমেইলিং করে অর্থ আদায় করে আসছিল। এ চক্রের চারজনকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে দুইজন ইউপি সদস্য রয়েছেন।

আরো সংবাদ